১৮ অক্টোবর ২০২১
`

শেষ মুহূর্তের গোলে জিতল রোনালদোর ম্যানইউ

শেষ মুহূর্তের গোলে জিতল রোনালদোর ম্যানইউ - ছবি : সংগৃহীত

ড্রই হতে যাচ্ছিল ম্যাচ। কিন্তু শেষ দিকে নাটকীয় বাঁকবদল। ত্রাতা হিসেবে আবির্ভূত হলেন লিনগার্ড। করলেন গোল। দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার ইউনাইটেড।

রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে ম্যানইউ। এক গোলে পিছিয়ে পড়া ম্যানইউকে সমতায় আনেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শেষের দিকে জয়সূচক গোল আসে লিনগার্ডের কল্যাণে।

পাঁচ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে লিভারপুল।

ঘরের মাঠে ম্যাচের ৩০ মিনিটেই এগিয়ে যায় ওয়েস্টহ্যাম। গোলটি করেন বেনরাহামা। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ৩৫ মিনিটে দারুণ গোল করে ম্যানইউকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনালদো।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণ হয়েছে বেশ। ম্যানইউ বেশকটি গোলের সুযোগও তৈরি করেছিল। তবে ফিনিশিংয়ের অভাবে হয়নি। শেষের দিকে চমক দেখান লিনগার্ড। ৮৯ মিনিটে তার করা গোলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

বল দখলে শতকরা ৬৩ ভাগ ছিল ম্যানইউর। ম্যানইউর ১৭টি শটের মধ্যে ১০টি ছিল লক্ষ্যে। সেখানে ১৩ শটের মধ্যে ৪টি লক্ষ্যে রাখতে পেরেছিল ওয়েস্টহ্যাম। ম্যানইউ কর্ণার আদায় করেছিল ১১টি, ওয়েস্টহ্যাম দুটি। লিগের অন্য ম্যাচে লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়েছে ব্রাইটন।

দেখুন:


আরো সংবাদ


মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২২৬৩)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১১৮৪৮)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৪৪৭)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৩৫৭)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০০৬)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬১৯৩)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৪)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৫৯)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৭৮৬)