১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ফুটবল কিংবদন্তি পেলে আবারো আইসিইউতে

ফুটবল কিংবদন্তি পেলে আবারো আইসিইউতে -

কোলন টিউমার অস্ত্রপাচারের পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন ফুটবল কিংবদন্তি পেলে। তবে শুক্রবার হঠাৎ তাকে আবার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

পেলের মেয়ে কেলি নাসিমেন্টো শুক্রবার তার বাবার সাথে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে বলেন, ‘বাবা সুস্থ হয়ে উঠছেন। এই বয়সে এমন অস্ত্রোপাচারের পর সুস্থ হতে কিছুটা সময় লাগে। কখনো ভালো থাকে আবার কখানো খারাপ হয়ে যায়। গতকাল বাবা কিছুটা ক্লান্ত ছিলেন, এখন সুস্থ আছেন।’

এর আগে মঙ্গলবার থেকে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসাপাতাল থেকে পেলের স্বাস্থ্যের বিষয়ে নতুন কোনো বিবৃতি দেয়া হয়নি। সেইদিনই তাকে আইসিইউ থেকে জেনারেল শয্যায় নেয়া হয়।

পরে সোশ্যাল মিডিয়ায় পেলে নিশ্চিত করেছেন যে তিনি সুস্থ আছেন এবং দিনের বেলা পরিবারের সদস্যরা তাকে দেখতে এসেছেন।

পেলে বলেন, ‘আমি প্রতিদিন হাসি। আমি আপনাদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তার জন্য অনেক ধন্যবাদ।’

চলতি বছরের আগস্টে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে হাসপাতালে নেয়া হলের পেলের শরীরে কোলন টিউমার ধরা পড়ে এবং পরে ৪ সেপ্টেম্বর সেটি অস্ত্রোপাচার করা হয়।

ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ এবং ১৯৭০ বিশ্বকাপ জিতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোল করে এখনো দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা।
সূত্র : ইউএনবি



আরো সংবাদ


সকল

মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২৯০৫)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১২২০৬)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৫৬৯)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৪১৪)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০৩৮)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬৬০০)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৭)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৯৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৮৬২)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৯)