২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শেষ মুহূর্তের গোলে রিয়ালের জয়

শেষ মুহূর্তের গোলে রিয়ালের জয় - ছবি : সংগৃহীত

ঘরের মাঠ সান সিরোতে বারবার আক্রমণ শানাল ইন্টার মিলান। কিন্তু ফিনিশিংয়ের অভাবে পেল না গোলের দেখা। উল্টা রক্ষণ অটুট রেখে শেষ মুহূর্তের গোলে দারুণ জয় পেল রিয়াল মাদ্রিদ।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘ডি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ইন্টার মিলানকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। জমজমাট লড়াইয়ে ব্যবধান গড়ে দেন বদলি নামা রদ্রিগো।

বিরতির আগে দুর্দান্ত ফুটবল উপহার দেয় ইন্টার মিলান। এ সময় গোলের উদ্দেশে তারা ১৪টি শট নেয়, যার চারটি ছিল লক্ষ্যে। ইন্টারের আক্রমণে একরকম কোণঠাসাই ছিল রিয়াল। তবে দ্বিতীয়ার্ধে আর সুবিধা করতে পারেনি স্বাগতিকরা। এই অর্ধে বল দখলের পাশাপাশি আক্রমণেও আধিপত্য করে রিয়াল। প্রথমার্ধে পাঁচটি শট নেয়া দলটি এই ভাগে নেয় আরো সাতটি, এর দুটি ছিল লক্ষ্যে।

১০ মিনিট পর ইন্টারকে এগিয়ে নেয়ার সুবর্ণ সুযোগ হারান লাউতারো মার্তিনেস। বল দখলে পিছিয়ে থাকা রিয়াল পাল্টা আক্রমণে ২৭ মিনিটে এগিয়ে যেতে পারত। কিন্তু পারেননি বেনজেমা। আট মিনিট পর কর্নারে ফাঁকায় বল পেয়ে লক্ষ্যভ্রষ্ট হেড করেন এদের মিলিতাও। প্রথমার্ধের শেষ ১০ মিনিট ভীষণ চাপে ছিল রিয়াল। রিয়াল গোলরক্ষক কোর্তোয়াকে বেশ পরীক্ষা নেন ইন্টারের খেলোয়াড়রা।

দ্বিতীয়ার্ধেও চিত্র একই। ইন্টারের আক্রমণ, রিয়ালের রুখে দেয়া। শেষের দিকে কয়েকটি উল্লেখযোগ্য আক্রমণ করে রিয়াল। ফিনিশিংয়ে দুই দলেরই হতাশাজনক পারফরম্যান্সে ড্রয়ের দিকে এগোচ্ছিল ম্যাচ। আচমকাই ৮৯ মিনিটে রিয়ালের হয়ে জয়সূচক গোলটি করেন রদ্রিগো। কামাভিঙ্গা আলতো ভলিতে ডান পাশে বল বাড়ান রদ্রিগোকে। আর এক ভলিতে ইন্টারের জাল কাপান রদ্রিগো।

গ্রুপের আরেক ম্যাচে মলডোভার ক্লাব শেরিফ তিরাসপুলের মাঠে ২-০ গোলে হেরে গেছে ইউক্রেনের শাখতার দোনেৎস্ক।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল