১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

বাংলাদেশে হচ্ছে না সাফ ফুটবল

-

এমনিতেই সংস্কারের কারণে বঙ্গবন্ধু স্টেডিয়াম নিয়ে সমস্যা ছিল। সাথে যোগ হয়েছে করোনার ভয়াবহতা। তাই সেপ্টেম্বরের সাফ ফুটবল আয়োজন করা সম্ভব হচ্ছে না বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষে। যা তারা জানিয়ে দিয়েছে সাউথ এশিয়ান ফুটবল (সাফ) ফেডারেশনকে।

এরই প্রেক্ষাপটে আজ শুক্রবার সাফের অনলাইন সভা। এতে সিদ্ধান্ত, সেপ্টেম্বরের বদলে ৪ অক্টোবর থেকে শুরু হওয়া ফিফা উইন্ডোতে হবে এবারের সাফ।

‘বাংলাদেশ স্বাগতিক হতে অপারগতা প্রকাশ করায় এখন আগ্রহী নেপাল, ভারত ও মালদ্বীপ। নেপাল আগেই ইচ্ছে প্রকাশ করে। নতুন যোগ হয়েছে ভারত ও মালদ্বীপ। যে দেশ আর্থিক শর্ত পূরণ করতে পারবে তারাই পাবে ভেন্যু। ৩১ জুলাইয়ের মধ্যে তা তাদের নিশ্চিত করতে হবে,’ জানান সাফ সেক্রেটারি আনোয়ারুল হক হেলাল।

এদিকে করোনার জন্য অনূর্ধ্ব-১৯ মহিলা সাফের মতো অনূর্ধ্ব-১৬ মহিলা সাফও স্থগিত করা হয়েছে। আগস্টে হওয়ার কথা ছিল অনূর্ধ্ব-১৬ মহিলা সাফ।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)