১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

গোল আর হ্যাটট্রিক বন্যায় শিরোপা উৎসব

-

প্রথম পর্বে এই কাচারীপাড়ার বিপক্ষেই ৫ গোলে জয়। এবারো তাদের বিপক্ষে সহজ জয় আসবে, যা তাদের কাঙ্ক্ষিত শিরোপা ধরে রাখার জন্য প্রয়োজনীয় ১ পয়েন্টের টার্গেট পূরণ করবে। তাই আগ থেকেই চ্যাম্পিয়ন লেখা জার্সী সাথে নিয়ে আসা। আজ সে জয়ই এলো গোল আর হ্যাটট্রিক বন্যায়। আর তাতেই শিরোপা উৎসব বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের। কাচারীপাড়াকে ১৮-০ তে উড়িয়ে মহিলা লিগের টানা দুইবারের চ্যাম্পিয়ন তারা।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা স্টেডিয়ামে দেড় ডজন গোলের এই ম্যাচে হ্যাটট্রিক অধিনায়ক সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার এবং শামসুন্নাহার সিনিয়রের। ৫ গোল কৃষ্ণার। তিনটি করে গোল সাবিনা এবং শামসুন্নাহারের। এছাড়া সানজিদা দুটি, সুমাইয়া মাতসুসিমা, মনিকা, আনাই একটি করে গোল করেন। অপর গোল আত্মঘাতী। ১৩ খেলায় ৩৯ পয়েন্ট তাদের। রানার্সআপ আতাউর রহমান কলেজের সংগ্রহ সমান ম্যাচে ৩৩ পয়েন্ট।

লিগের জাতীয় দলের সব ফুটবলার নিয়ে গড়া বসুন্ধরা কিংস এবার শুধু মাত্র আতাউর রহমান ভূঁইয়া মানিক কলেজ স্পোর্টিংয়ের বিপক্ষে দুই পর্বের দু’টি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়ে (১-০ ও ৩-০)। বাকী সব ম্যাচে আরো বড় জয় বসুন্ধরার। আগেই রানার্সআপ নিশ্চিত করা আতাউর রহমান কলেজ আজ ৯-০ গোলে সদ্যপুস্করিনী যুব স্পোর্টিং ক্লাবকে হারায়। আনিকা তানজুম হ্যাটট্রিক করেন। এছাড়া স্বপ্না রানী দু’টি, রিপা, নাসরিন, নওশন ও আকলিমা একটি করে বল জালে পাঠান।

চ্যাম্পিয়নশিপ নিশ্চিত হওয়ার পর বসুন্ধরার অধিনায়ক সাবিনা জানান, দলকে ফের চ্যাম্পিয়ন করানোর সাথে ঘরোয়া ফুটবল লিগে ১০০ এবং বসুন্ধরার হয়ে লিগে ৫০ গোল করার মাইলফলক স্পর্শ করেছি। এখন আমার চাওয়া লিগ নিয়মিত হোক।’

দলের কোচ আবু ফয়সাল আহমেদের বক্তব্য, লিগে আরো প্রতিদ্বন্দ্বিতা বাড়ানো উচিত। বড় দল বেশি বেশি আসলে ফুটবলেরই উন্নতি।’

গত লিগে ২২ গোল করা কৃষ্ণা রানী এবার এখন পর্যন্ত ২৫ গোল করে সবার উপরে। তারও দাবি, লিগ আরো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হোক।

দিনের অন্য ম্যাচে রোজিনার জোড়া গোলে কুমিল্লা ইউনাইটেড ২-১ গোলে হারিয়েছে নাসরিন স্পোর্টস অ্যাকাডেমীকে। নাসরিন স্পোর্টসের গোল দাতা শিরিন আকতার।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)