২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গোল আর হ্যাটট্রিক বন্যায় শিরোপা উৎসব

-

প্রথম পর্বে এই কাচারীপাড়ার বিপক্ষেই ৫ গোলে জয়। এবারো তাদের বিপক্ষে সহজ জয় আসবে, যা তাদের কাঙ্ক্ষিত শিরোপা ধরে রাখার জন্য প্রয়োজনীয় ১ পয়েন্টের টার্গেট পূরণ করবে। তাই আগ থেকেই চ্যাম্পিয়ন লেখা জার্সী সাথে নিয়ে আসা। আজ সে জয়ই এলো গোল আর হ্যাটট্রিক বন্যায়। আর তাতেই শিরোপা উৎসব বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের। কাচারীপাড়াকে ১৮-০ তে উড়িয়ে মহিলা লিগের টানা দুইবারের চ্যাম্পিয়ন তারা।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা স্টেডিয়ামে দেড় ডজন গোলের এই ম্যাচে হ্যাটট্রিক অধিনায়ক সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার এবং শামসুন্নাহার সিনিয়রের। ৫ গোল কৃষ্ণার। তিনটি করে গোল সাবিনা এবং শামসুন্নাহারের। এছাড়া সানজিদা দুটি, সুমাইয়া মাতসুসিমা, মনিকা, আনাই একটি করে গোল করেন। অপর গোল আত্মঘাতী। ১৩ খেলায় ৩৯ পয়েন্ট তাদের। রানার্সআপ আতাউর রহমান কলেজের সংগ্রহ সমান ম্যাচে ৩৩ পয়েন্ট।

লিগের জাতীয় দলের সব ফুটবলার নিয়ে গড়া বসুন্ধরা কিংস এবার শুধু মাত্র আতাউর রহমান ভূঁইয়া মানিক কলেজ স্পোর্টিংয়ের বিপক্ষে দুই পর্বের দু’টি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়ে (১-০ ও ৩-০)। বাকী সব ম্যাচে আরো বড় জয় বসুন্ধরার। আগেই রানার্সআপ নিশ্চিত করা আতাউর রহমান কলেজ আজ ৯-০ গোলে সদ্যপুস্করিনী যুব স্পোর্টিং ক্লাবকে হারায়। আনিকা তানজুম হ্যাটট্রিক করেন। এছাড়া স্বপ্না রানী দু’টি, রিপা, নাসরিন, নওশন ও আকলিমা একটি করে বল জালে পাঠান।

চ্যাম্পিয়নশিপ নিশ্চিত হওয়ার পর বসুন্ধরার অধিনায়ক সাবিনা জানান, দলকে ফের চ্যাম্পিয়ন করানোর সাথে ঘরোয়া ফুটবল লিগে ১০০ এবং বসুন্ধরার হয়ে লিগে ৫০ গোল করার মাইলফলক স্পর্শ করেছি। এখন আমার চাওয়া লিগ নিয়মিত হোক।’

দলের কোচ আবু ফয়সাল আহমেদের বক্তব্য, লিগে আরো প্রতিদ্বন্দ্বিতা বাড়ানো উচিত। বড় দল বেশি বেশি আসলে ফুটবলেরই উন্নতি।’

গত লিগে ২২ গোল করা কৃষ্ণা রানী এবার এখন পর্যন্ত ২৫ গোল করে সবার উপরে। তারও দাবি, লিগ আরো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হোক।

দিনের অন্য ম্যাচে রোজিনার জোড়া গোলে কুমিল্লা ইউনাইটেড ২-১ গোলে হারিয়েছে নাসরিন স্পোর্টস অ্যাকাডেমীকে। নাসরিন স্পোর্টসের গোল দাতা শিরিন আকতার।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল