১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

হাসপাতাল থেকে ছাড়া পেলেন এরিকসন

হাসপাতাল থেকে ছাড়া পেলেন এরিকসন -

অবশেষে স্বস্তি। ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসনের অস্ত্রোপচার সফল। আপাতত পুরোপুরি সুস্থ তিনি। হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে গিয়েছেন তারকা ফুটবলার।

শুক্রবার ড্যানিশ ফুটবল সংস্থার তরফে টুইট করে জানানো হয়েছে, ক্রিশ্চিয়ান এরিকসনের অস্ত্রোপচার সফল। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। আজ তিনি জাতীয় দলের ফুটবলারদের সাথে দেখাও করেছেন। সেখান থেকেই তিনি বাড়ি ফিরে যাবেন এবং পরিবারের সাথে সময় কাটাবেন।

সমর্থকদের উদ্দেশে এরিকসনের বার্তা, ‘সারা বিশ্বের সকলে যেভাবে প্রার্থনা করেছে সে জন্য সকলকে ধন্যবাদ। সকলের এমন সাড়া আমার জন্য বিরাট পাওয়া। অস্ত্রোপচার ভালো হয়েছে। এখন আমি ভালো আছি। নিজের সতীর্থদের সাথে এত দিন বাদে কথা বলে ভালো লাগল। আগামী সোমবার রাশিয়ার বিরুদ্ধে আমি ওদের হয়ে গলা ফাটাব।’

গত শনিবার ইউরো কাপে ফিনল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধের অন্তিম মুহূর্তে আচমকাই মাঠে লুটিয়ে পড়েন ডেনমার্কের এরিকসন। হৃদরোগে আক্রান্ত হন তিনি। সাথে সাথে খেলা বন্ধ করে দেয়া হয়।

কিছুক্ষণ শুশ্রূষার পর এরিকসনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক মুহূর্তের জন্য গোটা বিশ্বের ফুটবল মহল স্তব্ধ হয়ে গিয়েছিল। এক অজানা আশঙ্কা গ্রাস করেছিল আপামর ফুটবলপ্রেমীদের। তবে, চিকিৎসকদের তৎপরতা এবং সতীর্থদের উপস্থিত বুদ্ধির জোরে প্রাণে বেঁচে গিয়েছেন ড্যানিশ তারকা। এখন তিনি পুরোপুরি সুস্থ। বাড়ি ফিরে সময় কাটাবেন পরিবারের সাথে। যদিও, এরপর তার ফুটবল খেলা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।
সূত্র : সংবাদ প্রতিদিন



আরো সংবাদ


ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক কারাগারে আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত করোনায় আরো ৭ জনের মৃত্যু পাকিস্তানের মাটিতে খেলতে পারেন কোহলিরা জাতিগত নির্মূল অভিযান চালানোর দায়ে আর্মেনিয়াকে অভিযুক্ত করল আজারবাইজান ফেসবুকে কোরআন নিয়ে কটূক্তি, সিরাজদিখানে আটক যুবক কারাগারে আগামী বছরের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট দল বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত দ্রুত বিবিআইএন মোটর ভেহিকেল চুক্তি বাস্তবায়নে গুরুতারোপ পররাষ্ট্রমন্ত্রীর ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান সাম্প্রদায়িক হামলায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

সকল