২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হারতে ভুলে যাওয়া কোয়েটার জয়

- ছবি সংগৃহীত

টানা হারে ক্লান্ত ছিল কোয়েটা গ্লাডিয়েটর্স। অবশেষে দ্বিতীয় জয়ের দেখা পেল দলটি। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ব্যাট-বলে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে লাহোর কালান্দার্সকে ১৮ রানে হারিয়েছে কোয়েটা।

মঙ্গলবার আবুধাবিতে আগে ব্যাট করতে নেমে কোয়েটা করে ৫ উইকেটে ১৫৮ রান। জবাবে ১৮ ওভারে ১৪০ রানে গুটিয়ে যায় লাহোরের ইনিংস। ৮ ম্যাচে দ্বিতীয় জয় এটি কোয়েটার। অবস্থান এখনো সবার নিচে। অন্যদিকে সমান ম্যাচে পাঁচ জয় ও তৃতীয় হারে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রয়েছে লাহোর কালান্দার্স।

জয়ের জন্য খেলতে নেমে শুরু থেকেই ধারাবাহিক বিরতিতে উইকেট হারাতে থাকে লাহোর। দুই ওভার বাকি থাকতেই দলটি অল আউট ১৪০ রানে।

দলের হয়ে ২৭ বলে ৪৬ রান করেন টিম ডেভিড। ফকর জামান ১২, জিশান আশরাফ ১৬ রান করেন। অধিনায়ক সোহেল আখতার, মোহাম্মদ হাফিজ, বেন ডাঙ্ক ছুতে পারেননি দুই অঙ্কের রান। বল হাতে কোয়েটার হয়ে উসমান ও খুররম তিনটি, হাসনাইন ও নওয়াজ দু’টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে কোয়েটার হয়ে টপ অর্ডারের প্রায় সবাই কম বেশি রান পেয়েছেন। সর্বোচ্চ ৪৮ রান করেন ওপেনার জ্যাক ওয়েদারাল্ড। ৪১ বলের ইনিংসে তিনি হাকান আটটি চার ও একটি ছক্কা।

অধিনায়ক সরফরাজ আহমেদ ২৭ বলে থাকেন ৩৪ রানে অপরাজিত। তিন চারের পাশাপাশি তিনি হাকান একটি ছক্কা। ১৮ বলে ৩৩ রানের ঝড়ো ইনিংস খেলেন আজম খান। তিনি হাঁকান পাচ চার ও এক ছক্কা।

এছাড়া ক্যামেরন দেলপোর্ট ১০, হাসান খান ১২ রান করেন। বল হাতে লাহারের হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন জেমস ফকনার। মোহাম্মদ হাফিজ ও রশিদ খান পান একটি করে উইকেট।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল