১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চুক্তির মেয়াদ বাড়াতে পেরে খুশি নেইমার

নেইমার - ছবি : সংগৃহীত

গুঞ্জন ছিল। তবে তা বাস্তবে রূপ পেল না। অন্য কোথাও যাচ্ছেন না নেইমার। আরও চার বছর পিএসজিতেই থাকছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। প্যারিসের ক্লাবটির সাথে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়িয়েছেন তিনি। এক বিবৃতিতে শনিবার নেইমারের চুক্তির বিষয়টি জানায় ক্লাবটি। চুক্তির মেয়াদ বাড়াতে পেরে খুশি নেইমার।

২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে ফরাসি ক্লাবটিতে যোগ দেন নেইমার। এরপর থেকে বিভিন্ন সময়ে তার কাতালান দলটিতে ফেরা নিয়ে খবর বের হয়েছে। তিনি নিজেও অনেক সময় বার্সেলোনায় ফেরার ইচ্ছার কথা জানিয়েছেন।

চুক্তির মেয়াদ বাড়ানোর পর ক্লাবের ওয়েবসাইটে নিজের প্রতিক্রিয়া জানান নেইমার। যেখানে তিনি বলেন, ‘২০২৫ পর্যন্ত ক্লাবের সাথে চুক্তির মেয়াদ বাড়াতে পেরে আমি খুশি। সত্যিটা হলো, ক্লাবের প্রকল্পের অংশ হতে পেরে আমি খুব খুশি। দলটির হয়ে অনেক শিরোপা জিততে চাই, আমাদের সবচেয়ে বড় স্বপ্ন হলো চ্যাম্পিয়ন্স লিগ, সেটা জিততে চাই।’

লিগ ওয়ানের শিরোপা পিএসজি জেতে প্রতি বছরই। তবে এই ক্লাব কাড়ি কাড়ি অর্থ ঢালছে ইউরোপিয়ান ফুটবলে সাফল্য পাওয়ার জন্য। নেইমার থাকাকালীন খুব কাছাকাছি চলে গিয়েছিল পিএসজি। গতবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠেও হয়নি স্বপ্নপূরুণ। হারতে হয় বায়ার্নের সাথে। এবার সেমি থেকেই বিদায় নেয় নেইমাররা ম্যানসিটির কাছে হেরে।

সব মিলিয়ে পিএসজির হয়ে ১১২ ম্যাচে ৮৫ গোল করেছেন নেইমার। তিনটি লিগ শিরোপাসহ জিতেছেন মোট ৯টি ট্রফি।


আরো সংবাদ



premium cement