২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রোনালদোহীন জুভেন্টাসের হার

রোনালদোহীন জুভেন্টাসের হার -

ইতালিয়ান সিরিআতে সময়টা ভালো যাচ্ছে না জুভেন্টাসের। শিরোপা আশা অনেকটাই মলিন। এর মধ্যে রোববার আটলান্টার মাঠে হেরেই গেছে দলটি। রোনালদোহীন জুভেন্টাসকে ১-০ গোলে হারিয়েছে আটলান্টা।

চোটের কারণে এই ম্যাচে ছিলেন না জুভেন্টাসের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথমার্ধে গোলের উদ্দেশে তারা ১০টি শট নিলেও লক্ষ্যে রাখতে পারেনি কোনোটিই। একইভাবে আটলান্টার ৮ শটের একটিও লক্ষ্যে ছিল না।

প্রথমার্ধে বেশ কয়েকটি গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি জুভেন্টাস। রক্ষণ সামলে আক্রমণ করেছে আটলান্টাও। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা যেন মিলছিলই না।

৫৯ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে আটলান্টার স্ট্রাইকার লুইস মুরিয়েলের কোনাকুনি শট অল্পের জন্য লক্ষ্যে থাকেনি। চার মিনিট পর দিবালার বাঁকানো ফ্রি-কিক উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে। ৭২ মিনিটে সতীর্থের ক্রসে কাছ থেকে মোরাতার নেওয়া শট ফেরান গোলরক্ষক। লক্ষ্যে ম্যাচের প্রথম শট এটিই।

৮৬ মিনিটে মালিনোভস্কির ফ্রি-কিক দারুণ দক্ষতায় ফেরান গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। পরের মিনিটেই জয়সূচক গোলটি করেন মালিনোভস্কি। ডি-বক্সের বাইরে থেকে ইউক্রেনের এই মিডফিল্ডারের শট ডিফেন্ডার আলেক্স সান্দ্রোর পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায় (১-০)। শেষ মুহূর্তের এক গোলে দারুণ জয়ে মাঠ ছাড়ে আটলান্টা।

৩১ ম্যাচে ১৮ জয় ও আট ড্রয়ে জুভেন্টাসের ৬২ পয়েন্ট, অবস্থান চতুর্থ। সমান ম্যাচে ২ পয়েন্ট বেশি নিয়ে তাদের ওপরে আটলান্টা। দিনের অন্য ম্যাচে জেনোয়ার বিপক্ষে ২-১ গোলে জেতা এসি মিলান ৬৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। ৩০ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান।


আরো সংবাদ



premium cement