১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার

দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার -

আন্তর্জাতিক বিরতির পর মাঠে নেমে গোলের দেখা পাননি। তবে পেয়েছিলেন লাল কার্ড। তার জের ধরে এবার পেলেন নিষেধাজ্ঞা। পিএসজির ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড নেইমারকে দুই ম্যাচ নিষিদ্ধ করেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ।

গত ৩ এপ্রিল লিগ ওয়ানের ম্যাচে লিলির বিরুদ্ধে মাঠে নেমেছিল পিএসজি। ম্যাচটি হেরে যায় ফরাসি জায়ান্টরা। সেই ম্যাচের অন্তিম মুহূর্তে নেইমারকে বারবার ফাউল করছিলেন তিয়াগো জালো। আগেই এক হলুদ কার্ড দেখা নেইমার মাথা ঠাণ্ডা করে রাখতে পারেননি। ক্ষোভ প্রকাশ করে ধাক্কা দিয়ে দেখেন দ্বিতীয় হলুদ কার্ড।

২০২০ সালের পর থেকে লিগে ১৪ ম্যাচে এ নিয়ে তিনবার লাল কার্ড দেখলেন নেইমার। ফ্রেঞ্চ লিগে এ সময়ে তার চেয়ে বেশি লাল কার্ড দেখেননি কেউ।

লিগে আগামী শনিবার স্ত্রাসবুর্গ আর পরের সপ্তাহে এতিয়েনের বিপক্ষে দুই ম্যাচে নেইমারকে পাবে না পিএসজি। যার সাথে নেইমারের ঝামেলা তৈরি হয়েছিল, সেই তিয়াগো জালোকে করা হয়েছে এক ম্যাচ নিষিদ্ধ।

এলএফপির বিবৃতিতে বলা হয়, ‘গত ৭ এপ্রিল বৈঠকের পর শৃঙ্খলা কমিটি নেইমারকে তিন ম্যাচ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে, এর মধ্যে এক ম্যাচের নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়।’


আরো সংবাদ



premium cement
কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু

সকল