১৫ এপ্রিল ২০২১
`

সেমির পথে চেলসি

সেমির পথে চেলসি - নয়া দিগন্ত

সাত বছর পর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আসা চেলসি এবার রয়েছে সেমিফাইনালের পথে। বুধবার রাতে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে পর্তুগালের ক্লাব এফসি পোর্তোকে ২-০ গোলে হারিয়েছে ইংলিশ ক্লাবটি। আগামী মঙ্গলবার ফিরতি লেগে হার এড়াতে পারলেই শেষ চারে খেলা নিশ্চিত হবে দ্য ব্লুজদের।

করোনাভাইরাস পরিস্থিতিতে ভ্রমণে বিধিনিষেধের কারণে দল দুটির মধ্যে শেষ আটের দুই লেগই সেভিয়ায় সরিয়ে নেয়া হয়েছে।

৩২ মিনিটে গোলের উদ্দেশে প্রথম শটেই এগিয়ে যায় চেলসি। জর্জিনিয়োর পাসে গোলটি করেন মাউন্ট। চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ এই মিডফিল্ডারের এটাই প্রথম গোল।

প্রতিযোগিতাটির নকআউট পর্বে চেলসির সর্বকনিষ্ঠ গোলদাতা হলেন তিনি (২২ বছর ৮৭ দিন)। দ্বিতীয়ার্ধের ৮৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে চেলসি। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে কাটিয়ে ফাঁকা জালে বল পাঠান বেন চিলওয়েল। ২-০ গোলের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল