২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দেশে ফেরত পাঠানো হচ্ছে বিশ্বনাথকে

দেশে ফেরত পাঠানো হচ্ছে বিশ্বনাথকে -

বাংলাদেশ দলে আরেকটি আঘাত। এমনিতেই শরীরে করোনার জীবাণুর উপস্থিতি ধরা পড়ায় আনা হয়নি ডিফেন্ডার রহমত মিয়াকে। এখন দেশে ফেরত পাঠানো হচ্ছে আরেক ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষকে। কিরগিজস্তানের বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটে পায়ের মাসলে চোট পান এই রাইট ব্যাক। কিরগিজ এক ফুটবলারের হাঁটু এতটা জোরেই তার মাসলে আঘাত করেছে যে মাঠ থেকে তুলে নিতে হয় তাকে। ইনজুরি মারাত্মক হওয়ায় বৃহস্পতিবারই তাকে দেশে ফেরত পাঠানো হচ্ছে বলে জানান কোচ জেমি ডে।

এর আগে বুধবার এমআরআই টেস্ট করানো হয় বিশ্বনাথের।

বসুন্ধরা কিংসের এই ডিফেন্ডারের মাসলের টিস্যু ছিড়ে গেছে। এ থেকে পুরোপুরি সুস্থ হতে তার বিশ্রামের প্রয়োজন। প্রয়োজন দুই সপ্তাহ। এই অবস্থায় বিশ্বনাথের নেপালে থাকার চেয়ে বাংলাদেশে ফিরে চিকিৎসা নেয়াই ভালো। এমনটাই বলেছেন বাংলাদেশ দলের ম্যানেজার ইকবাল হোসেন।

বিশ্বনাথ লম্বা থ্রো করতে পারেন। রহমতও এই কাজে দক্ষ। দু’জনের অনুপস্থিতি ভোগাতে পারে বাংলাদেশকে। বিশ্বনাথের বদলে রিমন হোসেন খেলবেন রাইট ব্যাকে। কিরগিজদের বিপক্ষে শেষ ২০ মিনিট এই পজিশনে খেলেন তিনি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি

সকল