১৩ মে ২০২১
`

আসছে না আফগানিস্তান, নেপাল যাবে বাংলাদেশ

আসছে না আফগানিস্তান, নেপাল যাবে বাংলাদেশ - ছবি : সংগৃহীত

আশঙ্কাই সত্যি হলো। করোনার যুক্তি দেখিয়ে ২৫ মার্চের ম্যাচ খেলতে বাংলাদেশে আসছে না আফগানিস্তান। ফলে সিলেটে হচ্ছে না ২০২২ কাতার বিশ্বকাপ বাছাই পর্বের কোনো ম্যাচ। গত শুক্রবার রাতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) না আসার কথা জানিয়ে দেয় আফগানিস্তান। ফলে জুন মাসে আফগানিস্তানসহ ভারত ও ওমানের বিপক্ষে বাংলাদেশের তিন অ্যাওয়ে ম্যাচ হবে ওমান বা কাতারে।

এ দিকে চলতি মাসের ২৫ তারিখের ম্যাচটি পিছিয়ে যাওয়ায় মার্চের ফিফা উইন্ডো কাজে লাগাবে বাফুফে। বাফুফে সেক্রেটারি আবু নাঈম সোহাগ জানান, তারা এখন নেপালে তিন জাতি টুর্নামেন্টে অংশ নেবে।

উল্লেখ্য, বাংলাদেশের তিন অ্যাওয়ে ম্যাচই সিলেটে হওয়ার কথা ছিল। করোনার জন্য মার্চে নেপালে এসে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া। তাই নেপাল ২০-৩০ মার্চের ফিফা উইন্ডোতে চার জাতি টুর্নামেন্ট করতে চেয়েছিল। দল না পাওয়ায় এখন বাংলাদেশ, নেপাল ও কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে নিয়ে হবে তিন জাতি টুর্নামেন্ট।



আরো সংবাদ


ইসরাইল-ফিলিস্তিনি যুদ্ধ নিয়ে ইরফান-কঙ্গনার লড়াই নোয়াখালীতে রেকর্ড পরিমাণ বৃষ্টি, ঈদের দিনও বৃষ্টি হতে পারে ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১

সকল