১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মেসিদের পেছনে লাগতে গিয়ে গ্রেফতার বার্তোমেউ

মেসিদের পেছনে লাগতে গিয়ে গ্রেফতার বার্তোমেউ - ছবি : সংগৃহীত

গ্রেফতার হয়েছেন বার্সেলোনার সাবেক সভাপতি জোশেফ বার্তোমেউ। কিছু একটা ঘটবে, তার আঁচ পাওয়া যাচ্ছিল কদিন ধরে। কিন্তু পুলিশ আটকই করে ফেলবে তাকে, কেউ ভাবেনি তা। কিন্তু সোমবার তাই হয়েছে।

কেন গ্রেফতার হলেন বার্সেলোনার সাবেক সভাপতি। তার কারণ কম বেশি সবারই জানা। মেসিদের নামে বদনাম করতে গিয়েই ধরা খেলেন বার্তোমেউ। পুলিশি তদন্তে তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিলেছে। স্প্যানিশ দুই সংবাদমাধ্যম কাদেনা এসইআর ও আরএসি ওয়ানের খবর, বাড়ি থেকে বার্তোমেউকে গ্রেফতার করেছে পুলিশ।

চাপের মুখে বার্সেলোনার সভাপতি পদ থেকে সরে দাঁড়ানো বার্তোমেউয়ের বিরুদ্ধে অভিযোগ ছিল, লিওনেল মেসিসহ ক্লাবের সিনিয়র খেলোয়াড়দের নামে কুৎসা রটানোর জন্য আইথ্রি নামের একটি প্রতিষ্ঠান ভাড়া করেছিলেন তিনি।

মেসি-পিকে ছাড়াও তালিকায় ছিলেন ক্লাবটির সাবেক কিংবদন্তিরা। যার মধ্যে ছিলেন কার্লেস পুয়োল-জাভি-পেপ গার্দিওয়ালাও। যদিও কাদেনা এসইআরের প্রতিবেদনে উঠে আসা এই অভিযোগ অস্বীকার করেছিলেন সাবেক বার্সা বস।

তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেন বার্সার সিনিয়র খেলোয়াড়রা। সেই অভিযোগে কিছুদিন ধরে বার্সেলোনা পুলিশ তদন্ত করে আসছিল। বার্তোমেউয়ের সঙ্গে গ্রেফতার হয়েছেন তার সময়কার বার্সার মহাব্যবস্থাপক অস্কার গ্রাই ও আইনি বিভাগের প্রধান রোমান গোমেজ পন্তি।

বার্তোমেউ আইথ্রি নামক একটি প্রতিষ্ঠানকে নিয়োগ দিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই সব মানুষদের নামে বদনাম ছড়ানোর, যাদের সঙ্গে তার সম্পর্ক ভালো নয়। যার মধ্যে ছিলেন বার্সেলোনার উজ্জ্বল সব মুখ মেসি, পিকে, কার্লেস পুয়োল, জাভি ও পেপ গার্দিওলা।


আরো সংবাদ



premium cement
ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

সকল