১৭ এপ্রিল ২০২১
`

আবারো ভেরোনায় ধরা রোনালদোরা

আবারো ভেরোনায় ধরা রোনালদোরা - ছবি : নয়া দিগন্ত

আবারো প্রতিপক্ষ ভেরোনা। আবারো ব্যর্থতা রোনালদোদের। এ নিয়ে টানা তিন ম্যাচ। এই দলটির বিরুদ্ধে জুভেন্টাস থাকলো জয়হীন।

ইতালিয়ান সিরিআ ফুটবলে শনিবার রাতে ভেরোনার মাঠে ১-১ গোলে ড্র করেছে জুভেন্টাস। রোনালদোর এগিয়ে গেলেও শেষের দিকে ম্যাচে ফেরে ভেরোনা। পয়েন্ট হয় ভাগাভাগি।
ভেরোনার বিপক্ষে এই নিয়ে টানা তিন ম্যাচ জয়শূন্য রইলো তুরিনের ক্লাবটি। গত মৌসুমে এই মাঠে ২-১ গোলে হেরেছিল জুভেন্টাস। এরপর চলতি আসরে প্রথম দেখায় চ্যাম্পিয়নদের তাদেরই মাঠে ১-১ এ রুখে দেয় ভেরোনা।

গতিময় ফুটবলে আত্মবিশ্বাসী শুরু জুভেন্টাসের। তবে সেই গতি ও ছন্দ ধরে রাখতে পারেনি দলটি। ভেরোনাও দ্রুত গুছিয়ে ওঠে। আক্রমণ পাল্টা আক্রমণ হলেও প্রথমার্ধে মেলেনি গোলের দেখা।
দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে লিড নেয় জুভেন্টাস। নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গোছালো এক আক্রমণে ৭৭ মিনিটে সমতায় ফেরে ভেরোনা। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে লাফিয়ে হেডে বল জালে পাঠান আন্তোনিন বারাক।

ভাগ্য ভালো জুভেন্টাসের যে হারতে হয়নি। কারণ এর আট মিনিট পর লাজোভিচের জোরালো শট জুভেন্টাস গোলরক্ষককে ঠেকাতে খুব বেগ পেতে হয়েছিল। বল তার হাত ছুঁয়ে ক্রসবারে লাগে।
২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট তিনে জুভেন্টাস। শীর্ষে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৫৩। ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে এসি মিলান। জুভেন্টাসকে নাভিশ্বাস করে তোলা ভেরোনা আছে পয়েন্ট তালিকায় নবম স্থানে। ২৪ ম্যাচে দলটির পয়েন্ট ৩৫।



আরো সংবাদ