২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কাতার কাপের শিরোপা জিতলো আল সাদ

-

আল সাদের কোচ হিসেবে পঞ্চম শিরোপা জেতার কৃতিত্ব দেখিয়েছেন সাবেক বার্সেলোনা তারকা জাভি হার্নান্দেজ। তার অধীনে আল সাদ কাতার কাপের ফাইনালে আল-দুহাইল ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে শিরোপা জিতেছে।

গত মৌসুমেও আল সাদ এই একই প্রতিপক্ষকে পরাজিত করে শিরোপা জিতেছিল। যদিও গতবারের ফাইনালে আল-দুহাইল ক্লাবকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল জাভির শিষ্যরা।

শুক্রবার ফাইনালের দুটি গোলই করেছেন বাগদাদ বুনেদজাহ । তার দ্বিতীয় গোলটির যোগানদাতা ছিলেন স্প্যানিশ মিডফিল্ডার সান্তিহ কাজোরলা।

আল সাদের কোচ হিসেবে ষষ্ঠ শিরোপার দ্বারপ্রান্তে রয়েছেন জাভি। আগামী ৭ মার্চ ২০২০/২১ মৌসুমের কিউএনবি স্টার্স লিগের শিরোপা জিততে পারলেই এই কৃতিত্ব দেখাবেন সাবেক এই বার্সা তারকা।
এর আগে আল সাদের হয়ে জাভি যে শিরোপাগুলো জিতেছেন সেগুলো হলো ২০২০ কাতার কাপ, ২০২০ আমির কাপ, ২০১৯ কাতারি সুপার কাপ ও ২০১৯/২০ কাতারি স্টার্স কাপ।

আল সাদের হয়ে লিগ শিরোপা জয় ও ২০২১ আমির কাপে অংশগ্রহণের পর জাভির বার্সেলোনায় ফিরে যাওয়া নিয়ে জোড় গুঞ্জন শুরু হয়েছিল। তবে বার্সেলোনার সভাপতি নির্বাচনে হুয়ান লাপোর্তা কিংবা ভিক্টর ফন্ট জিততে পারলে কাতালান ক্লাবে জাভির ফিরে আসার সম্ভাবনা বেশি বলে অনেকেই মনে করছেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল