১৪ এপ্রিল ২০২১
`

কাতার কাপের শিরোপা জিতলো আল সাদ

-

আল সাদের কোচ হিসেবে পঞ্চম শিরোপা জেতার কৃতিত্ব দেখিয়েছেন সাবেক বার্সেলোনা তারকা জাভি হার্নান্দেজ। তার অধীনে আল সাদ কাতার কাপের ফাইনালে আল-দুহাইল ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে শিরোপা জিতেছে।

গত মৌসুমেও আল সাদ এই একই প্রতিপক্ষকে পরাজিত করে শিরোপা জিতেছিল। যদিও গতবারের ফাইনালে আল-দুহাইল ক্লাবকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল জাভির শিষ্যরা।

শুক্রবার ফাইনালের দুটি গোলই করেছেন বাগদাদ বুনেদজাহ । তার দ্বিতীয় গোলটির যোগানদাতা ছিলেন স্প্যানিশ মিডফিল্ডার সান্তিহ কাজোরলা।

আল সাদের কোচ হিসেবে ষষ্ঠ শিরোপার দ্বারপ্রান্তে রয়েছেন জাভি। আগামী ৭ মার্চ ২০২০/২১ মৌসুমের কিউএনবি স্টার্স লিগের শিরোপা জিততে পারলেই এই কৃতিত্ব দেখাবেন সাবেক এই বার্সা তারকা।
এর আগে আল সাদের হয়ে জাভি যে শিরোপাগুলো জিতেছেন সেগুলো হলো ২০২০ কাতার কাপ, ২০২০ আমির কাপ, ২০১৯ কাতারি সুপার কাপ ও ২০১৯/২০ কাতারি স্টার্স কাপ।

আল সাদের হয়ে লিগ শিরোপা জয় ও ২০২১ আমির কাপে অংশগ্রহণের পর জাভির বার্সেলোনায় ফিরে যাওয়া নিয়ে জোড় গুঞ্জন শুরু হয়েছিল। তবে বার্সেলোনার সভাপতি নির্বাচনে হুয়ান লাপোর্তা কিংবা ভিক্টর ফন্ট জিততে পারলে কাতালান ক্লাবে জাভির ফিরে আসার সম্ভাবনা বেশি বলে অনেকেই মনে করছেন।



আরো সংবাদ


করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত

সকল