০১ মার্চ ২০২১
`

রোনালদোর জোড়া গোলে তিনে জুভেন্টাস

রোনালদোর জোড়া গোলে তিনে জুভেন্টাস - ছবি : নয়া দিগন্ত

সব টুর্নামেন্টে মিলিয়ে টানা দুই হারের পর জয়ের দেখা পেল জুভেন্টাস। ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে সিরি আতে জুভ শিবির ৩-০ গোলে হারিয়েছে পয়েন্ট তালিকার তলানির দল ক্রোতোনেকে। সোমবার রাতের এই জয়ে পয়েন্ট তালিকায় তিনে উঠে এসেছে জুভেন্টাস।

ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে শুরু থেকে জুভেন্টাস বল দখলে এগিয়ে থাকলেও প্রথম উল্লেখযোগ্য সুযোগটি পায় ক্রোতোনে। সপ্তম মিনিটে সতীর্থের ক্রস ডি-বক্সে পেয়ে শট লক্ষে রাখতে পারেননি মিডফিল্ডার আর্কাদিউস রেকা।

৩৮ মিনিটে লিড নেয় জুভেন্টাস। আলেক্স সান্দ্রোর ক্রসে দারুণ হেডে গোল করেন রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন তিনিই। বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে র‍্যামজির ক্রসে লাফিয়ে হেডে বল জালে পাঠান সিআরসেভেন।

ইন্টার মিলানের রোমেলু লুকাকুকে (১৭) ছাড়িয়ে চলতি আসরে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় চূড়ায় উঠে গেলেন রোনালদো। ১৯ ম্যাচে তার গোল হলো ১৮টি।

পরের মিনিটেই হ্যাটট্রিক পূরণের সুবর্ণ সুযোগ আসে রোনালদোর সামনে। কিন্তু ডি-বক্সে সুযোগ পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি তিনি। ৬৬ মিনিটে জুভেন্টাসের স্কোর ৩-০ করেন ম্যাককেনি। চলতি আসরে যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডারে হলো চতুর্থ গোল।

২২ ম্যাচে ৪৫ পয়েন্ট জুভেন্টাসের, অবস্থান তৃতীয়। ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে, ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান।



আরো সংবাদ