২৮ ফেব্রুয়ারি ২০২১
`

রবিনহোর জোড়া গোলে বসুন্ধরার জয়

পুলিশ ১ : ২ বসুন্ধরা কিংস
পুলিশের বিরুদ্ধে জয় পেয়েছে বসুন্ধরা - ছবি : নয়া দিগন্ত

এবার আর গোল পেলেন না বসুন্ধরা কিংসের আর্জেন্টাইন স্ট্রাইকার বেচেরা। অবশ্য এরপরও তাদের সামনে বাধা হয়ে দাঁড়াতে পারেনি বাংলাদেশ পুলিশ। কারণ একটাই, সেটা হলো দেশসেরা দলটিতে গোল করার মতো দক্ষ মিডফিল্ডারের উপস্থিতি।

ফেডারেশন কাপের সেমিফাইনালে ২ গোল করে দলকে ঢাকা আবাহনীর বিপক্ষে উদ্ধার করেছিলেন ব্রাজিলিয়ান জোনাথন ফার্নান্দেজ। আর মঙ্গলবার চ্যাম্পিয়নদের লিগে টানা দ্বিতীয় জয় এলো আরেক ব্রাজিলিয়ান রবসন রবিনহোর জোড়া গোলে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ২-১ গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই ম্যাচ জয়ের ফলে ২৩ জানুয়ারি কুমিল্লায় ব্রাদার্সের বিপক্ষে ম্যাচ খেলতে যাবে তারা। অন্য দিকে টানা দ্বিতীয় হারে বেকায়দায় পুলিশ।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে লিড নিতে বেশিক্ষণ সময় নেয়নি বসুন্ধরা কিংস। ১৬ মিনিটে আগের ছয় ম্যাচে গোল করা অস্কার রাউল বেচেরার শট ঠেকিয়ে দেন পুলিশের গোলরক্ষক মোহাম্মদ নেহাল। ফিরতি বলে বক্সের কোণা থেকে শটে তা গোললাইন অতিক্রম করান রবসন রবিনহো।

২৭ মিনিটে মুরুলিমজন আহমেদভ গোলের ভালো সুযোগ নষ্ট করলেও ৪২ মিনিটে তার পাস থেকেই সমতা আনে পুলিশ। এই কিরগিজ মিডফিল্ডারের ফ্রি-কিকে দর্শনীয় হেডে দলকে খেলায় ফেরান আইভরিকোস্টের দীর্ঘদেহী ডিফেন্ডার লেনসিন তোরে।

অবশ্য তাদের এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হতে দেয়নি বসুন্ধরা। স্বস্তি নিয়ে দ্বিতীয়ার্ধের খেলা শুরু করতে প্রথম পঁয়তাল্লিশ মিনিটেই ফের এগিয়ে নেয়া দরকার ছিল তাদের। সে কাজই তারা করে ফেলেছেন প্রথমার্ধের ইনজুরি টাইমে। বক্সের বাইরে থেকে নেয়া রবিনহোর দৃষ্টিনন্দন বাঁকানো শটে কিছুই করার ছিল না পুলিশের গোলরক্ষকের।

৭৭ মিনিটে পুলিশের দ্বিতীয় দফা সমতার সুযোগ বিফলে যায় ফয়সাল আহমেদের ভলিতে এম এস বাবলু ঠিকমতো পা লাগাতে না পারায়। ৮০ মিনিটে বসুন্ধরাও টেনশনমুক্ত হতে পারেনি ফাঁকায় থাকা রবিনহোকে তার স্বদেশী জোনাথন ঠিকমতো পাস দিতে ব্যর্থ হওয়ায়। ফলে হ্যাটট্রিকও করা হয়নি তার।

বুধবার বিকেল চারটায় রহমতগঞ্জের প্রতিপক্ষ শেখ রাসেল।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল