২৮ জানুয়ারি ২০২১
`

করোনা মুক্ত সালাউদ্দিন

করোনা মুক্ত সালাউদ্দিন - সংগৃহীত

কাতারে বসেই কাতার-বাংলাদেশ বিশ্বকাপ বাছাই ম্যাচ দেখার কথা ছিল তার। সাথে বাংলাদেশের ফুটবল এবং সাফ ফুটবল উন্নয়নের কাতার ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে মিটিং করার কথা ছিল। কিন্তু করোনা সে সুযোগ আর দেয়নি বফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে। করোনা আক্রান্ত হয়ে এই কয় দিন বাসাতেই ছিলেন আইসোলেশনে। তবে সাফ সভাপতি এখন করোনা মুক্ত।

শুক্রবার সর্বশেষ করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। সালাউদ্দিন কাতার না যাওয়ায় বাফুফের আরো দুই সহসভাপতির কাতার যাওয়া হয়নি।



আরো সংবাদ


করোনা ভ্যাকসিন : যে ৪ গুরুত্বপূর্ণ প্রশ্নের জবাব এখনো মেলেনি ২ হাজার ৩৭৪ কোটি টাকার বিটকয়েন ভর্তি হার্ড ডিস্ক ছুঁড়ে ফেলেছেন তিনি পেঁয়াজের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথমপত্র গদ্যাংশ : নিমগাছ ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি প্রস্তুতি : দরকারী পরামর্শ নবম ও দশম শ্রেনীর লেখাপড়া : বাংলাদেশ ও বিশ্বপরিচয় প্রথম অধ্যায় : পূর্ব বাংলার আন্দোলন ও জাতীয়তাবাদের উত্থান (১৯৪৭-১৯৭০) একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান টিকা নিয়ে সংশয় দূর করা যেত

সকল