২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নেইমারের সাথে আবারো জুটি বাঁধতে যাচ্ছেন মেসি?

ফের কি একসাথে দেখা যাবে দুই তারকাকে! - ছবি : সংগৃহীত

ফের কি একসাথে দেখা যাবে দুই তারকাকে! ব্রাজিলের ‘ওয়ান্ডার কিড’ নেইমার এবং আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি একসাথে চার বছর খেলেছিলেন বার্সেলোনার হয়ে। সেই সোনার সময় পেরিয়ে এসেছে বার্সেলোনা।

২০১৭ সালে স্পেন ছেড়ে নেমার পাড়ি দেন প্যারিসে। বর্তমানে সেখানকার ক্লাব প্যারিস সঁ জঁ-তে খেলেন তিনি। মেসি এখনো বার্সেলোনার হয়ে খেললেও খুব সুখি পরিবারের আভাস পাওয়া যাচ্ছে না সেখানে। ২০০১ সালে মাত্র ১৩ বছর বয়সে তিনি বার্সেলোনাতে আসেন। ১৬ বছর বয়সে ক্লাবে অভিষেক ঘটে তার। দীর্ঘ ১৬ বছর তিনি বার্সেলোনার হয়ে খেলে চলেছেন। সেই সম্পর্ক এ বার ভাঙতে পারে বলে আশঙ্কা। এই মওসুমেই ক্লাব ছাড়তে চেয়েছিলেন তিনি। তা অবশ্য সম্ভব হয়নি। আগামী মওসুমে তিনি ফ্রি প্লেয়ার হয়ে যাবেন। তখন যেকোনো ক্লাবে সই করতে কোনো বাধা থাকবে না।

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত একসাথে খেলা সতীর্থের উদ্দেশে নেইমার বলেন, ‘আমি চাই ওর সাথে আবার খেলতে, খেলাটা উপভোগ করতে। আগামী বছর আমাদের এটা করতেই হবে।’

পুরনো সতীর্থের সাথে ফের জুটি বাঁধতে আগামী বছর মেসি কি তবে পাড়ি দেবেন প্যারিসে? তেমন কোনো খবর এখনো না পাওয়া গেলেও মেসির বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা প্রবল। এই মওসুমে এখন পর্যন্ত বার্সেলোনার হয়ে ১২ ম্যাচে মাত্র ৭টি গোল করেছেন তিনি। কোচ রোনাল্ড কোম্যানের সাথেও সম্পর্ক খুব মধুর বলে শোনা যাচ্ছে না। এমন অবস্থায় মওসুম শেষ হলেই মেসি তার প্রিয় ক্যাম্প ন্যু মেসি ছাড়েন কি না সেটাই দেখার।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

সকল