২৬ জানুয়ারি ২০২১
`

করোনা নেগেটিভ সালাহ

মোহাম্মদ সালাহ - ছবি - সংগৃহীত

লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ করোনা নেগেটিভ হয়েছেন। খুব দ্রুতই রেডসের অনুশীলন ফিরবেন এই মিসরীয় তারকা, এমন তথ্য নিশ্চিত করেছেন ম্যানেজার জার্গেন ক্লপ।

গত সপ্তাহে মিসরের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনের সময় করোনায় আক্রান্ত হন সালাহ। যে কারণে মিসরের দুটি ম্যাচ ছাড়াও রোববার প্রিমিয়ার লিগে লিস্টারের বিপক্ষে লিভারপুলের ৩-০ গোলের জয়ের ম্যাচটিতে ছিলেন না।

এ সম্পর্কে ক্লপ বলেছেন, ‘আমি এটাই শুনেছি যে সালাহ নেগেটিভ হয়েছেন। আশা করছি এখন তার সব পরীক্ষাই স্বাভাবিক আসবে। সোমবার উয়েফার পরীক্ষা আছে এবং সেখানেও তার সবকিছু ভালই হবে বলে আমার বিশ্বাস। সে এখন আমাদের সাথে অনুশীলন করতে পারবে। আগামী দুই দিনে অবশ্য তাকে আরো দুটি পরীক্ষায় পাস করতে হবে।

ক্লপ আরো নিশ্চিত করেছেন লিস্টারের বিপক্ষে মিডফিল্ডার নেবি কেইটা হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। এর ফলে লিভারপুলের ইনজুরির তালিকা আরো দীর্ঘ হলো। ৫৩ মিনিটে কেইটাকে উঠিয়ে নেকো উইলিয়ামসকে মাঠে নামানো হয়েছিল। বুধবার চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুল আটালান্টার মোকাবিলা করবে।



আরো সংবাদ


ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা আনজুমনে ইত্তেহাদ রেয়াজুদ্দিন বাজার শাখার মতবিনিময় সভা

সকল