২৭ জানুয়ারি ২০২১
`

গোল করেই যাচ্ছেন রোনালদো

-

করোনা থেকে মুক্তির পর ক্রমশ আরো ধারালো হচ্ছেন রোনালদো। করে যাচ্ছেন একের পর এক গোল। লিগে টানা পাঁচ ম্যাচে গোলের দেখা পেয়েছেন তিনি। শনিবার রাতে সিরিআতে কাইয়ারির বিরুদ্ধে তো করলেন জোড়া গোল। সিআরসেভেন চমকে জুভেন্টাস জিতেছে ২-০ গোলে। আগের ম্যাচে লাৎসিওর মাঠে ড্র করেছিল ইতালিয়ান ওল্ড লেডিরা।

ঘরের মাঠে ১১ মিনিটেই গোল পেয়েছিল জুভেন্টাস। প্রতিপক্ষের জালে বল ঢুকান আলভারো মোরাতা। তবে অফসাইডের কারছে তা বাতিল হয়ে যায়।

প্রথমার্ধের বিরতির আগে পাঁচ মিনিটের ঝলক দেখান ক্রিশ্চিয়ানো রোনালদো। করেন দুই গোল। ৩৮ মিনিটে মোরাতার পাসে জোরালো শটে জাল কাঁপান তিনি।

৪২ মিনিটে কুয়াদরাদোর কর্নার থেকে দেমিরালের হেড খুঁজে পায় অরক্ষিত রোনালদোকে। খুব কাছ থেকে লক্ষ্যভেদ করেন তিনি। লিগে নিজের প্রথম পাঁচ ম্যাচেই গোল পেলেন রোনালদো, মোট গোল আটটি।

দ্বিতীয়ার্ধে আক্রমণ পাল্টা আক্রমণ হলেও গোলের দেখা পায়নি কোনো দলই। দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। ম্যাচে গোলপোস্টে জুভেন্টাসের শট ছিল ২৪টি, লক্ষ্যে যায় ছয়টি। সেখানে লক্ষ্যে একটি শটও নিতে পারেনি কাইয়ারি। জুভেন্টাস যেখানে পেয়েছিল নয় কর্নার, সেখানে সফরকারীরা আদায় করতে পেরেছে মাত্র একটি কর্নার।

আট ম্যাচে চার জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান।



আরো সংবাদ