২৫ নভেম্বর ২০২০

ভিয়ারিয়ালের মাঠে ধাক্কা খেল রিয়াল

ভিয়ারিয়ালের মাঠে ধাক্কা খেল রিয়াল - ছবি : সংগৃহীত

সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার সঙ্গে বাজে হার। সাথে তারকা কয়েক খেলোয়াড়ের উপর চোট ও করোনার খড়গ। ভিয়ারিয়ালের মাঠে জয়টা পেলে উজ্জীবিত হতে পারত লস ব্লাঙ্কস শিবির। কিন্তু তা আর হয়নি। স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে এগিয়ে গিয়েও ভিয়ারিয়ালের মাঠে ১-১ গোলে ড্র করেছে জিদানের শিষ্যরা।

ভিয়ারিয়ালের মাঠে এই নিয়ে টানা চার ম্যাচে পয়েন্ট হারাল রিয়াল। আগের তিন ম্যাচ ড্র হয়েছে ২-২ গোলে।

চোট ও করোনাভাইরাস সমস্যায় জর্জরিত রিয়াল এই ম্যাচে পায়নি রামোস, করিম বেনজেমা, কাসেমিরোসহ বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ সদস্যকে। তাদের অভাব ভালোভাবেই টের পেয়েছে দলটি।
যদিও শুরুটা দিয়েছিল ভালো কিছুর আভাস। ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। কারভালের ক্রসে চমৎকার হেডে গোল করেন মারিয়ানো।

শুরুতেই গোল খেয়ে এলোমেলো হয়ে যাওয়া ভিয়ারিয়াল ধীরে ধীরে নিজেদের গুছিয়ে নেয়। আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। প্রথমার্ধে এগিয়ে থেকেই শেষ করে রিয়াল।

৭৬ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচে সমতা আনে ভিয়ারিয়াল। সামুয়েল চুকওয়িজিকে কর্তোয়া ফাউল করায় পেনাল্টির বাঁশি বাজায় রেফারি। স্পট কিক থেকে গোল করেন জেরার্ড মোরেনো (১-১)।

দুই দলই লক্ষ্যে শট নিয়েছে মাত্র একটি, তাতেই গোলের দেখা পায় দুই দলই। ৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে চার নম্বরেই রয়েছে রিয়াল। এক ম্যাচ বেশি খেলা ভিয়ারিয়াল ১৯ পয়েন্ট নিয়ে রয়েছে দুই নম্বরে।


আরো সংবাদ