২৫ নভেম্বর ২০২০

ম্যানসিটির গোল মিসের মহড়া, জিতল টটেনহ্যাম

ম্যানসিটির গোল মিসের মহড়া, জিতল টটেনহ্যাম - ছবি : সংগৃহীত

গোল মিসের মহড়ায় শেষ অবধি হেরেই গেল ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার রাতে টটেনহ্যামের মাঠে ০-২ গোলে হেরেছে পেপ গার্দিওয়ালার দল। দারুণ জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে টটেনহ্যাম।

হোয়াইট হার্ট লেনে ম্যাচের শুরুতেই লিড নেয় টটেনহ্যাম। ৫ মিনিটে হিউং মিনের দারুণ গোল। ১-০তে এগিয়ে যায় স্বাগতিক শিবির। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে টটেনহ্যামের হয়ে দ্বিতীয় গোলটি করেন জিওভানি লো সেলসো।

ম্যাচে অন্তত পাঁচটি গোলের সুযোগ পেয়েছিল ম্যানসিটি। কিন্তু কাজে লাগাতে পারেনি। বল পজিশনে এগিয়ে ছিল সিটিই, ৬৭ ভাগ। গোল পোস্টে শট ২২টি, লক্ষ্যে ছিল ৫টি। অন্যদিকে সিটির গোলপোস্টে টটেনহ্যামের শট ছিল মাত্র চারটি, এর মধ্যে লক্ষ্যে দুটি শট, দুটিতেই গোল।

সিটি কর্ণার পেয়েছিল ১০টি। অথচ তার সুফল আদায় করতে পারেনি। এই হারে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দশম স্থানে ম্যানসিটি। অন্যদিকে ৯ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে চেলসিকে পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছে টটেনহ্যাম।


আরো সংবাদ

স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেয়ার দাবিতে কুবিতে মানববন্ধন নতুন উদ্যোক্তাদের টিকে থাকতে যা করতে হবে অবৈধ মোবাইল বন্ধ প্রশ্নে বিটিআরসি যে উত্তর দিয়েছে হাটহাজারীতে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার টেস্টে ৪-০ ব্যবধানে উড়ে যাবে ভারত, হুঁশিয়ারি ক্লার্কের মুহাম্মাদ আম্বর আলীর ইন্তেকালে জামায়াত আমীরের শোক বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরো দুই জনের মৃত্যু জনগণকে বাঁচাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : সেলিনা রহমান বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার পর লাশ তালাবন্দী করে কাজে গেলেন স্বামী! ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে মানুষের অনুভূতিকে উস্কে দেয়ার ষড়যন্ত্র চলছে’

সকল