২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ম্যানসিটিতে আরো ২ বছর থাকছেন গার্দিওলা

ম্যানসিটিতে আরো ২ বছর থাকছেন গার্দিওলা - ছবি : সংগৃহীত

গুঞ্জনের ডালপালা বেশ গজিয়েছিল। শোনা যাচ্ছিল, ম্যানচেস্টার সিটি ছাড়ছেন কোচ পেপ গার্দিওলা। তার জায়গা কে আসবে, তাদের নামও শোনা যাচ্ছিল। কিন্তু সিটি কর্তৃপক্ষের এক বিবৃতি সব গুঞ্জনে জল ঢেলে দিয়েছে। কোথাও যাচ্ছেন না এই স্প্যানিশ কোচ। আরো দুই বছর থাকছেন তিনি ইতিহাদ স্টেডিয়ামেই।

আগামী ২০২৩ সাল পর্যন্ত এ ইংলিশ ক্লাবেই থাকছেন তিনি। বৃহস্পতিবার এক বিবৃতিতে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের সাথে আরো দুই বছরের চুক্তি নবায়ন হয়েছে গার্দিওলার।

চুক্তি নবায়নে খুশি গার্দিওলা- ‘আমি যখন ম্যানচেস্টার সিটিতে যোগ দেই তখন থেকে শহর, খেলোয়াড়, কর্মী, সমর্থক, ম্যানচেস্টারের জনগণ, চেয়ারম্যান এবং মালিক সবাই আমাকে স্বাগত জানিয়েছে। এরপর থেকে আমরা একসাথে দুর্দান্ত অর্জন করেছি। গোল করেছি, ম্যাচ ও ট্রফি জিতেছি এবং আমরা সবাই সেই সাফল্যে গর্বিত। আমাদের জন্য চ্যালেঞ্জ হল উন্নতির ধারা অব্যাহত রাখা এবং এর জন্য ম্যানচেস্টার সিটিকে সহায়তা করতে আমি খুব আগ্রহী।’

গার্দিওলার নাম শুনলেই চলে আসে বার্সেলোনার নাম। এই ক্লাবের হয়েই ক্যারিয়ারের সবচেয়ে সুখকর সময় কাটিয়েছেন তিনি। শিষ্য হিসাবে পেয়েছিলেন হালের জনপ্রিয় ফুটবলার লিওনেল মেসিকে। ২০০৮ থেকে ২০১২ সাল পযন্ত অনেক শিরোপা তিনি জিতেছেন বার্সার হয়ে। এরপর পাড়ি জমান জার্মানির বায়ার্ন মিউনিখে। সেখান থেকে ২০১৬ সালে আসেন ম্যানসিটিতে। সিটির হয়ে দুটি প্রিমিয়ার লিগসহ মোট আটটি শিরোপা জিতেছেন গার্দিওলা।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল