২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বায়ার্নের স্বস্তির তিন পয়েন্ট

বায়ার্নের স্বস্তির তিন পয়েন্ট - ছবি : সংগৃহীত

ম্যাচ হতে পারত ড্র। কিন্তু শেষের দিকে গোলে ভাগ্য সুপ্রসন্ন বায়ার্ন মিউনিখের। ফলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে বাভারিয়ানরা। মঙ্গলবার রাতে ‘এ’ গ্রুপের ম্যাচে ২-১ গোলে বায়ার্ন হারিয়েছে লোকোমোতিভ মস্কোকে।

ঘরের মাঠে তৃতীয় মিনিটে সুবর্ণ সুযোগ হারায় লোকোমোতিভ। তবে ১৩ মিনিটে এগিয়ে যায় উল্টো বায়ার্নই। দারুণ হেডে বল জালে পাঠান লিওন গোরেটস্কা। ২৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারতো। কিন্তু কিংসলে কোমানের প্রচেষ্টা বাধা পায় পোস্টে।

৬৪ মিনিটে ডি-বক্সে বায়ার্নের পক্ষে পেনাল্টি বাঁশি বাজান রেফারি। কিন্তু ভিএআরে বদলে যায় সিদ্ধান্ত। অফসাইড। ৬৯ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোল দিতে পারেননি কোমান। তবে পরের মিনিটেই ম্যাচে সমতা আনে স্বাগতিকরা। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো বলে কাছ থেকে প্রথম টোকায় জাল খুঁজে নেন আলেকসেই মিরানচুক (১-১)।

ভাগ্য খারাপ আসলে স্বাগতিক লোকোমোতিভের। কারণ এর পরের তিন মিনিটে দুটি গোলের সুযোগা হারায় দলটি। কিন্তু ভুল করেনি বায়ার্ন। ৭৯ মিনিটে দলটি তুলে নেয় দ্বিতীয় ও জয়সূচক গোল। দারুণ এক হাফ ভলিতে বল জালে পাঠান কিমিচ। দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন।

টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে এ গ্রুপের শীর্ষে রয়েছে বায়ার্ন মিউনিখ। দুই ম্যাচে এক জয় ও হারে এক পয়েন্ট লোকোমোতিভের, অবস্থান তৃতীয়।


আরো সংবাদ



premium cement
সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না

সকল