১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

করোনায় মারা গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের নওশেরুজ্জামান

নওশেরুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয় - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জাতীয় ও স্বাধীন বাংলা ফুটবল দলের সাবেক ফুটবলার একেএম নওশেরুজ্জামান।

রাজধানীর ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে করোনাভাইরাসের সাথে ১৩ দিনের লড়াই শেষে সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৭২ বছর বয়সী খ্যাতিমান এ স্ট্রাইকার।

মঙ্গলবার সকালে নওশেরের লাশ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আনা হয় এবং যেখানে দেশের ক্রীড়াবিদ, আয়োজক এবং ক্রীড়াপ্রেমীরা শ্রদ্ধা নিবেদন করেন।

বঙ্গবন্ধুর জাতীয় স্টেডিয়ামে তার প্রথম জানাজা শেষে সকাল ১০টার দিকে লাশ মুন্সিগঞ্জে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে পরে চাঁদপুরের মতলবের গ্রামের বাড়িতে আসরের নামাজের পর তৃতীয় ও শেষ জানাজা শেষে তাকে দাফন করা হবে।

এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে গত ৭ সেপ্টেম্বর রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

নওশেরুজ্জামান বাংলাদেশ জাতীয় ফুটবল দল, ঢাকা মোহামেডান, ভিক্টোরিয়া এসসি, ঢাকা ওয়ান্ডার্স ক্লাব, ওয়ারী ক্লাব, ফায়ার সার্ভিসেস এবং ওয়াপদার হয়ে খেলেছেন। স্বাধীন বাংলা ফুটবল দলের এ সদস্য মুক্তিযুদ্ধেও অংশগ্রহণ করেছিলেন।

তার স্ত্রী, এক ছেলে ও এক কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল