২৭ অক্টোবর ২০২০

বার্সার সাথে চুক্তি বাতিল সুয়ারেজের

বার্সার সাথে চুক্তি বাতিল সুয়ারেজের -

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সাথে চুক্তি বাতিল করেছেন লুইজ সুয়ারেজ। নতুন কোচ রোনাল্ড কোম্যানের নতুন পরিকল্পনায় ছিলেন না উরুগুয়ান স্ট্রাইকার। তবে বার্সার সাথে আরো এক বছর চুক্তি ছিল তার। প্রথমে ক্লাব ছাড়বেন না বলেছিলেন সুয়ারেজ। কিন্তু এবার নিজেই মত পাল্টালেন তিনি।

স্প্যানিশ রেডিও আরএসি-ওয়ান জানায়, সুয়ারেজ এখন ফ্রি এজেন্ট। এখন তিনি যেকোনো ক্লাবে যোগ দিতে পারবেন। সুয়ারেজের সাথে চুক্তি বাতিল করলে ক্ষতিপূরণ হিসেবে তাকে ১৪ মিলিয়ন ইউরো দেয়ার কথা কাতালান ক্লাবটির। কিন্তু সুয়ারেজ ওই পাওনা ছেড়ে দিচ্ছেন বলে উল্লেখ করেছে সূত্রটি। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর খবর থেকে জানা যায়, সুয়ারেজকে দলে ভেড়াতে আলোচনা চালিয়ে যাচ্ছে জুভেন্টাস ও অ্যাতলেটিকো মাদ্রিদ।


আরো সংবাদ

রোহিঙ্গাদের মাদক সিন্ডিকেটের কবল থেকে রক্ষার আহ্বান ইসলাম অবমাননার প্রতিবাদে তেহরানে নিযুক্ত ফরাসি কূটনীতিককে তলব ৩০ অক্টোবর দেশব্যাপী বিক্ষোভ করবে হেফাজতে ইসলাম হাজী সেলিমপুত্র ইরফান কাউন্সিলর পদ থেকে বরখাস্ত মোহাম্মদকে (সা:) কটাক্ষ করায় ফ্রান্স সরকারকে ক্ষমা প্রার্থনার আহ্বান জামায়াতের খেলার মাঠেই ক্রীড়া সাংবাদিক মোস্তাকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী যুবককে গুলি করে হত্যা দেশের হয়ে আর না খেলা ও ইসলাম সম্পর্কে যা বললেন ফরাসি তারকা পগবা আর্মেনিয়া সীমান্তে প্রয়োজনে সামরিক শক্তি আরো বাড়ানো হবে : ইরান গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : রিমান্ড শেষে কারাগারে দেলোয়ার চিলাহাটি থেকে পরীক্ষামূলক বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে ট্রায়াল

সকল