২১ অক্টোবর ২০২০

তৃনমূলে নজর ইমরুলের

তৃনমূলে নজর ইমরুলের - সংগৃহীত

প্রথমে তার ইচ্ছেই ছিল না বাফুফের নির্বাচনে অংশ নেয়ার। শেষ পর্যন্ত সহ সভাপতি পদেই নির্বাচন করছেন ইমরুল হাসান। বসুন্ধরা কিংসের এই সভাপতি আছেন কাজী সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত প্যানেলে। এই প্রথম বাফুফের এই গুরুত্বপূর্ন পদে নির্বাচন করতে যাচ্ছেন তিনি।

ইমরুল জানান,‘ নির্বাচিত হলে আমার মূল লক্ষ্যই হবে তৃনমূলের ফুটবলে কাজ করা। জেলার ফুটবল এবং ঢাকা ফুটবলের পাইওনিয়ার, তৃতীয় বিভাগ, দ্বিতীয় বিভাগ এবং সিনিয়র ডিভিশন ফুটবল উন্নয়নে কাজ করবো। তার মতে, তৃনমূল হলো দেশের ফুটবলের পাইপলাইন। প্রচুর প্রতিভা ছড়িয়ে আছে এই তৃনমূলে।’ এদিকে অপর সহসভাপতি প্রার্থী আতাউর রহমান ভূইয়া মানিক জানান, আমি ফুটবল অবকাঠামো উন্নয়নে জোর দেবো। তাদের আশাবাদ সবাই আন্তরিকতার সাথে কাজ করলে নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করা হবে।

একই ঘোষণা বর্তমান সিনিয়র সহসভাপতি এবং এই পদে ৩ অক্টোবরের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা আবদুস সালাম মুর্শেদী। তিনি তার প্রতিপক্ষ শেখ মোহাম্মদ আসলামের সমালোচনা করেন তার বিরুদ্ধে কথা বলার জন্য।


আরো সংবাদ

হ্যাকাররা চুরি করা অর্থ কেন দান করছে ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল

সকল