২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গোলরক্ষক নিজেই গোলদাতা

গোলরক্ষক নিজেই গোলদাতা -

ফ্রি-কিক থেকে গোল করার জন্য বিখ্যাত ছিলেন প্যারাগুয়ের হোসে লুইস চিলাভার্ট। এবার ফ্রি-কিক থেকে গোল পেলেন আরেক গোলরক্ষক। গত পরশু কোপা লিবার্তাদোরেসের খেলায় এই কৃতিত্ব কলম্বিয়ান ক্লাব জুনিয়র ডি বাররানকুইলার উরুগুয়ান কিপার সেবাস্টিয়ান ভিয়েরার। ৭ মিনিটে তার এই গোলে ১-০ তে লিড কলম্বিয়ান ক্লাবটির। শেষ পর্যন্ত তাদের ২-১ গোলে জয় ইকুয়েডরের ক্লাব বার্সেলোনা ডি গোয়ায়াকুইলের বিপেক্ষ। গোলরক্ষক হিসেবে ফ্রি-কিকে এটিই ভিয়েরার প্রথম গোল নয়। আগেও গোল করেছেন। তবে সেটি ছিল কোপা সুদআমেরিকানতে ২০১৬ সালে। পরশু এই গোলের ফলে ভিয়েরা দ্বিতীয় গোলরক্ষক হিসেবে ফ্রি-কিকে গোল করলেন কোপা লিবার্তাদোরেস এবং কোপা সুদআমেরিকানাতে। এর আগে ব্রাজিলের গোলরক্ষক রোজেরিও কানি এই দুই আসরে গোল করেছিলেন ফ্রি-কিক থেকে। কোপা লিবার্তাদোরেসে ২০১৪ সালের পর এই প্রথম কোনো গোলরক্ষক হলেন গোলদাতা।

এদিকে গতপরশু অন্য খেলায় আর্জেন্টিনার রিভার প্লেট অ্যাওয়ে ম্যাচে ২-২ গোলে ড্র করেছে ব্রাজিলের সাও পাওলোর সাথে। আর করোনা আক্রান্ত বোকা জুনিয়র্স তাদের রিজার্ভ ফুটবলারদের নিয়ে প্যারাগুয়ের মাঠে ২-০ তে জিতেছে লির্বাটাডের বিপক্ষে।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল