২৫ সেপ্টেম্বর ২০২০

মর্টিনেজকে চায় রিয়ালও

মর্টিনেজকে চায় রিয়ালও - ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে ইন্টার মিলান থেকে লাউতারো মার্তিনেজকে ক্যাম্প ন্যুয়ে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। এবার আর্জেন্টাইন ফরোয়ার্ডকে পাওয়ার দৌঁড়ে কাতালানদের সাথে যোগ দিল আরেক স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদও। মার্র্টিনেজের জন্য নেরাজ্জুরিদের ১০০ মিলিয়ন ইউরো দেয়ার প্রস্তাব দিয়েছে লস ব্লাঙ্কোসরা। সাথে লুকা জোভিচকেও ধারে সান সিরোতে পাঠাতে চায় রিয়াল।

স্পোর্ট মিডিয়াসেট’র বরাতে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা জানিয়েছে, তিন দলের মধ্যে গোপন আলোচনা চলছে। প্রতিবেদনে আরো জোর দাবি করা হয়, মর্টিনেজের সাথে রিয়াল মাদ্রিদের সম্ভাব্য চুক্তির অর্থ চেলসি থেকে অ্যাঞ্জোলো কান্তেকে আনার পেছনে বিনিয়োগ করতে চান ইন্টারের কোচ আন্তনিও কন্তে। মার্তিনেজ অবশ্য বর্তমানে কন্তের অধীনে সিরি-আ লিগের নতুন মৌসুমের জন্য নিজেকে প্রস্তুত করছেন।


আরো সংবাদ

সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (১৫৪৭২)ধর্ষণ মামলা : ফেসবুকে যা বললেন হাসান আল মামুন (১২০৩৯)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৯০৩৬)শিক্ষার্থীদের অটো প্রমোশন হবে না : শিক্ষা বোর্ড (৮৯৬২)মালয় রাজনীতিতে নতুন ঝড় : প্রধানমন্ত্রী হচ্ছেন আনোয়ার? (৮০৭৫)সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৭৬৩৬)শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পূর্বপ্রস্তুতি নিতে পরিপত্র জারি (৭৫৯৮)এরদোগান কেন বারবার নানা মঞ্চে কাশ্মির প্রশ্ন তুলছেন? (৭৪৪৬)ঢাকা-দিল্লি সম্পর্কের অবনতি, মোদিকে দুষলেন রাহুল (৭২৭৩)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৬৭২৫)