২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

২০২১ সাল পর্যন্ত ফিফা, এএফসি’র ম্যাচ স্থগিত

বৃহস্পতিবার থেকে জাতীয় ক্যাম্প স্থগিত
২০২১ সাল পর্যন্ত ফিফা, এএফসি’র ম্যাচ স্থগিত - ছবি : সংগৃহীত

করোনাভাইরাস পরিস্থিতির কারণে ফিফা বিশ্বকাপ কাতার-২০২২ এবং এএফসি এশিয়ান কাপ চীন-২০২৩ এর বাছাই পর্বের বাংলাদেশ দলের বাকি চার ম্যাচ ২০২১ সাল পর্যন্ত স্থগিত করা হয়েছে।

গ্রুপ-ই এর বাকি ম্যাচগুলো এ বছরের মার্চ-এপ্রিলের হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে ঘোষিত লকডাউনের ফলে ম্যাচগুলো পিছিয়ে অক্টোবর-নভেম্বরে নিয়ে যাওয়া হয়।

আগের সময়সূচি অনুসারে, সিলেট স্টেডিয়ামে আফগানিস্তান, ভারত এবং ওমানের সাথে যথাক্রমে ৮ অক্টোবর এবং ১২ ও ১৭ নভেম্বর স্বাগতিকদের ম্যাচগুলো খেলার কথা ছিল। আর এশিয়ান চ্যাম্পিয়ন কাতারের বিরুদ্ধে একমাত্র ম্যাচটি দোহাতে ১২ অক্টোবর হওয়ার কথা ছিল।

তবে, কোভিড মহামারী এখনও বিশ্বব্যাপী ছড়িয়ে আছে। তাই এএফসি এবং ফিফা যৌথভাবে ম্যাচগুলো পরের বছর পর্যন্ত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে পরে ম্যাচগুলোর নির্দিষ্ট তারিখ এবং ফিক্সচার প্রকাশ করা হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত

সকল