২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা আক্রান্ত আরো ৭ ফুটবলার

করোনা আক্রান্ত আরো ৭ ফুটবলার -

করোনায় একেবারে বিধ্বস্ত জাতীয় ফুটবল দল। তিন দফা মিলে ১১ ফুটবরারের করোনা ধরা পড়েছিল। কাল আরো সাত ফুটবলার ও সহকারী কোচের করোনা ধরা পড়েছে। ফলে মোট ২৪ ফুটবলারের মধ্যে ১৮ ফুটবলার কোভিড-১৯ এ আক্রান্ত হলেন।

নতুন করে করোনা আক্রান্তরা অবস্থান করছেন সারাহ রিসোর্টেই। নতুন করে করোনা শনাক্ত হওয়া সাত ফুটবলার হলেন ফয়সাল আহমেদ ফাহিম, মাহাবুবুর রহমান সুফিল, মনজুরুর রহমান মানিক, মানিক হোসেন মোল্লা, বিপলু আহমেদ, ইয়াসিন আরাফাত, মোহাম্মদ আবদুল্লাহ ও সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার।

অথচ দুই দফা করোনা টেস্টে তাদের রেজাল্ট নেগেটিভ এসেছিল। জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু জানান, ‘নতুন করে আক্রান্তদের আলাদা করা হয়েছে। আর সোমবার ২৪ ফুটবলার এবং কোচিং স্টাফসহ অন্য বয়দেরও ফের করোনা টেস্ট করানো হবে। আমিও আজ অন্য ফুটবলারদের সাথে আমার করোনা টেস্ট করাবো।’

এর আগে রুপুর ভাই, বোন ও বোনজামাই করোনা আক্রান্ত হন। মারা যান বোন জামাই।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল