৩০ সেপ্টেম্বর ২০২০

করোনা আক্রান্ত আরো ৭ ফুটবলার

করোনা আক্রান্ত আরো ৭ ফুটবলার -

করোনায় একেবারে বিধ্বস্ত জাতীয় ফুটবল দল। তিন দফা মিলে ১১ ফুটবরারের করোনা ধরা পড়েছিল। কাল আরো সাত ফুটবলার ও সহকারী কোচের করোনা ধরা পড়েছে। ফলে মোট ২৪ ফুটবলারের মধ্যে ১৮ ফুটবলার কোভিড-১৯ এ আক্রান্ত হলেন।

নতুন করে করোনা আক্রান্তরা অবস্থান করছেন সারাহ রিসোর্টেই। নতুন করে করোনা শনাক্ত হওয়া সাত ফুটবলার হলেন ফয়সাল আহমেদ ফাহিম, মাহাবুবুর রহমান সুফিল, মনজুরুর রহমান মানিক, মানিক হোসেন মোল্লা, বিপলু আহমেদ, ইয়াসিন আরাফাত, মোহাম্মদ আবদুল্লাহ ও সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার।

অথচ দুই দফা করোনা টেস্টে তাদের রেজাল্ট নেগেটিভ এসেছিল। জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু জানান, ‘নতুন করে আক্রান্তদের আলাদা করা হয়েছে। আর সোমবার ২৪ ফুটবলার এবং কোচিং স্টাফসহ অন্য বয়দেরও ফের করোনা টেস্ট করানো হবে। আমিও আজ অন্য ফুটবলারদের সাথে আমার করোনা টেস্ট করাবো।’

এর আগে রুপুর ভাই, বোন ও বোনজামাই করোনা আক্রান্ত হন। মারা যান বোন জামাই।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)