১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কাতার বিশ্বকাপের ম্যাচের সিডিউল চূড়ান্ত

কাতার বিশ্বকাপের ম্যাচের সিডিউল চূড়ান্ত - সংগৃহিত

২০২২ কাতার বিশ্বকাপ ফুটবলের ম্যাচের সিডিউল চূড়ান্ত করেছে ফিফা। এতে গ্রুপ পর্বে দিনে চারটি করে ম্যাচ। ২০২২ সালের ১১ নভেম্বর দুপুর একটায় আল বাইয়াত স্টেডিয়ামে শুরু হবে আরব বিশ্বে হতে যাওয়া প্রথম বিশ্বকাপ।

৬০ হাজার দর্শক স্টেডিয়ামে বসে দেখতে পারবেন খেলা। ফাইনাল ১৮ ডিসেম্বরে লুসাইল স্টেডিয়ামে। ৮০ হাজার দর্শক ধারণক্ষমতা এই স্টেডিয়ামে।

গ্রুপ পর্বের ম্যাচ গুলো হবে দুপুর একটা, বিকেল চারটা, সন্ধ্যা সাতটা এবং রাত দশটায়। ফাইনাল হবে সন্ধ্যা ছয়টায়। গ্রুপ পর্বের শেষ ম্যাচ এবং নক আউট পর্বের খেলা মাঠে গড়াবে সন্ধ্যা ছয়টা এবং রাত দশটায়।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল