২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চাকরি যাচ্ছে বার্সার মেসিদের কোচের!

বার্সেলোনার কোচ কিকে সেতিয়েন -

লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের ফলাফলের উপর নির্ভর করছিল বার্সেলোনার কোচ কিকে সেতিয়েনের চাকরি। এবার এক ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, এই মওশুমে স্পেশাল কিছু করে না দেখাতে পারলে চাকরি যাচ্ছে সেতিয়েনের।

জানুয়ারিতেই ভালভার্দের পরিবর্তে সেতিয়েনকে কোচ করে আনা হয়েছিল বার্সায়। দলের পারফরম্যান্সে ক্লাব কর্তৃপক্ষ যে খুশি নয়, তা অজানা নয়।
ড্রেসিংরুমেও সেতিয়েনের জন্য হাওয়া ভালো নয় বলে খবর বিভিন্ন ওয়েবসাইটে। বিশেষত কোচের পরিকল্পনা ও সংবাদমাধ্যমের কাছে মন্তব্যের কারণে মেসি, পিকেদের অপছন্দের কারণে পরিণত হয়েছেন সেতিয়েন। এমন সময়ে কোচের চাকরি নিয়ে যে আশঙ্কা রয়েছে, তা বলাই যায়।

লা লিগা শুরুর আগে সেতিয়েন বলেছিলেন, ‘খারাপ ফল হলে এক জন কোচের ভাগ্যে কী অপেক্ষা করে, তা ভালোই জানি। সেটা জেনেই এই পেশাতে এসেছি।’

প্রসঙ্গত, ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত কিকে সেতিয়েনের সাথে বার্সার চুক্তি রয়েছে।

মেসিদের বর্তমান কোচ ৬১ বছরের সেতিয়েন স্পেনীয় ফুটবলে বিখ্যাত বলের দখল রেখে আক্রমণাত্মক ফুটবল খেলানোর জন্য। খেলোয়াড় জীবনেও আতলেতিকো মাদ্রিদ ও রেসিং সানাতাদের মাঝমাঠে সাফল্যের সাথে খেলেছেন সেতিয়েন।
সূত্র: আনন্দখবর.কম


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল