০৫ ডিসেম্বর ২০২০

১২ জুন থেকে শুরু হচ্ছে লা লিগা

১২ জুন থেকে শুরু হচ্ছে লা লিগা - ছবি : সংগৃহীত

ভাইরাসের কারণে স্থগিত থাকার দুই মাসেরও বেশি সময় পর ধীরে ধীরে ইউরোপে ফিরতে শুরু করেছে ফুটবল আসর। ইতোমধ্যে ফের শুরু হয়েছে জার্মান বুন্দেসলিগা। ইতালিয়ান সিরি’আ শুরু নিয়েও জল্পনা-কল্পনা চলছে। আর ১২ জুন সেভিয়া ডার্বি দিয়ে শুরু হচ্ছে লা লিগা।

কপ নামের এক গণমাধ্যমের বরাতে এমনটাই জানিয়েছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা।

নতুন সূচিতে শুক্রবার (১২ জুন) প্রথম ম্যাচে এস্তাদিও র‌্যামন সানচেজ স্টেডিয়ামে মুখোমুখি হবে সেভিয়া বনাম রিয়াল বেতিস।

বাকি ১১ ম্যাচের দিনগুলির সম্পূর্ণ সময়সূচি ২৮ মে শীর্ষ বিভাগের ২০টি ক্লাবকে জানানো হবে।

লা লিগা প্রেসিডেন্ট হাভিয়ের তেভাসের কাছে শীর্ষ লিগ ফেরানোর এটি আদর্শ সময়সূচি হলেও এই সূচিকে বাস্তবায়নের জন্য অবশ্যই স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) এবং স্পেন সরকারের কাছে এটি গৃহীত হতে হবে, জানিয়েছে মার্কা।


আরো সংবাদ

বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮৬৭৬)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৩৭৬)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭২২)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৬১৭৮)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৪৯৪৯)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৪৭১৬)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৪৫১২)আঘাত করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের (৩১৫৯)ইরানের ৩০ শতাংশ মানুষকে কেন বিদ্যুৎ বিল দিতে হয় না? (২৬৬৮)মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (২৪৬৪)