২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রমজান উপলক্ষে বড় অঙ্কের অনুদান মেসুত ওজিলের

মেসুত ওজিল - ছবি : সংগৃহীত

মুসলিম ফুটবল সুপারস্টার ও ইংলিশ ক্লাব আর্সেনালের তারকা খেলোয়াড় মেসুত ওজিল ২০২০ সালের পবিত্র মাহে রমজান উপলক্ষে বড় অঙ্কের সহযোগিতা করেছেন। তিনি তুরস্কের রেড ক্রিসেন্ট এজেন্সিকে ৭ লাখ ১৩ হাজার তুর্কি লিরা অনুদান করেন যা বাংলাদেশী টাকার মূল্যে প্রায় ৮৬ লাখ টাকা। যা দিয়ে এই রমজানে সিরিয়া, তুরস্ক ও সোমালিয়ার গরীব ও অসহায়দের ইফতার সামগ্রী বিরতণ করা হবে।

আনাদুলো এসেন্সি জানায়, মেসুত ওজিলের এই অর্থ দিয়ে ১৬ হাজার মানুষকে এই রমজানে ইফতার করানো হবে। যাদের বেশিভাগই সিরিয়া ও সোমালিয়ার বাসিন্দা। এদের মধ্যে তুরস্ক ও সিরিয়ার ২ হাজার পরিবারের মাঝে ইফতার সহয়তা দেয়া হবে। আর ৯০ হাজার প্যাকেট ইফতার সামগ্রী সোমালিয়ার রাজধানী মোগাদিসুতে পাঠানো হবে।

তুর্কি রেড ক্রিসেন্ট এজেন্সির প্রধান কারিম কিনিক এই সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে মেসুত ওজিলকে বলেন, ওজিলের দেয়া অর্থ সাহায্য তুরস্ক, সিরিয়া ও সোমালিয়ায় দরিদ্রদের খাবারের জন্য ব্যবহৃত হবে।

তিনি বলেন, আমরা যত তাড়াতাড়ি সম্ভব অভাবী লোকদের কাছে আমার ভাই মেসুতের অনুদানের খাবারগুলো সরবরাহ করব। আনাদুলো।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল