০৭ জুন ২০২০

ক্লাব থেকে ১০০ মিলিয়ন ডলার নিচ্ছে না রোনালদোরা

-

করোনাভাইরাসের হানায় থমকে গেছে বিশ্ব, থেমে গেছে সব ধরনের খেলা। ইউরোপের শীর্ষ পাঁচ লীগও তাই বন্ধ। মাঠে খেলা না থাকায় আর্থিক ক্ষতির মুখে পড়েছে ক্লাবগুলো। সেই আর্থিক ক্ষতির কিছু অংশ পুষিয়ে নিতে ক্লাবগুলোর পাশে দাঁড়াচ্ছে খেলোয়ারেরা।

যে ক্লাবে খেলে কাঁড়ি কাঁড়ি অর্থ আয় করেন ক্রিশ্চিয়ানো রোনালদো-দিবালা, এবার সেই ক্লাবকে উল্টো সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তারা।

বৈশ্বিক মহামারির এই সঙ্কটকালে নিজেদের ক্লাব জুভেন্টাস থেকে ১০০ মিলিয়ন মার্কিন ডলারের বেতন না নেয়ার ঘোষণা দিয়েছেন রোনালদো ও তাদের কোচ মাওরিজিও সারিসহ অন্য সতীর্থরা।

ক্লাবটি জানিয়েছে, এই অর্থের পরিমাণ ছিল চার মাসের মজুরি এবং খেলোয়াড়দের বেতনের এক তৃতীয়াংশ।

ইতালিয়ন ক্লাব জুভেন্টাসের সবচেয়ে বেশি বেতন পাওয়া ক্রিশ্চিয়ানো রোনালদো তার বেতনের ১১ মিলিয়ন মার্কিন ডলার দিতে সম্মত হয়েছেন।

প্রসঙ্গত, জুভেন্টাসের তিন ফুটবলার দানিয়েলি রুগানি, ব্লেইস মাতুইদি ও পাওলো দিবালার শরীরে করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে।


আরো সংবাদ

শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৩৮২১৬)আবুল হোসেনের দ্বিতীয় গরুটিরও একই দশা করলো দুর্বৃত্তরা (২৮৫০৪)প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (১৩৪৭২)মাস্ক পরা নিয়ে এবার ভিন্ন কথা বলছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১২৮০৪)বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ডিভোর্স! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (১১০১৯)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৯৯৯১)প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (৯০৯৫)উন্নয়ন প্রকল্পে লুটপাট (৮০২০)নুতন মেসি লুকা রোমেরো (৭৯২৬)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৫১১)




justin tv