০৮ এপ্রিল ২০২০

ইউরো এক বছর পিছিয়ে গেল

ইউরো এক বছর পিছিয়ে গেল - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের কারণে এক বছর পিছিয়ে গেল ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট ইউরো ২০২০। মঙ্গলবার ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা এই সিদ্ধান্ত জানিয়েছে।

এ বছরের ১২ জুন থেকে ১২ জুলাই ইউরো ২০২০ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পুরো বিশ্ব তথা ইউরোপ জুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় আসন্ন আসরটি স্থগিত করতে বাধ্য হলো উয়েফা। নতুন সূচি অনুযায়ী টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ২০২১ সালের ১১ জুন থেকে ১১ জুলাই।

করোনাভাইরাসের কারণে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জরুরি বৈঠকে বসেছিল উয়েফার ৫৫টি দেশের ফুটবল ফেডারেশন, ইউরোপিয়ান ক্লাব অ্যাসোসিয়েশন ও ইউরোপিয়ান লিগগুলো। সেখানেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)