২৩ সেপ্টেম্বর ২০২০

ইউরো এক বছর পিছিয়ে গেল

ইউরো এক বছর পিছিয়ে গেল - ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের কারণে এক বছর পিছিয়ে গেল ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট ইউরো ২০২০। মঙ্গলবার ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা এই সিদ্ধান্ত জানিয়েছে।

এ বছরের ১২ জুন থেকে ১২ জুলাই ইউরো ২০২০ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পুরো বিশ্ব তথা ইউরোপ জুড়ে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় আসন্ন আসরটি স্থগিত করতে বাধ্য হলো উয়েফা। নতুন সূচি অনুযায়ী টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ২০২১ সালের ১১ জুন থেকে ১১ জুলাই।

করোনাভাইরাসের কারণে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জরুরি বৈঠকে বসেছিল উয়েফার ৫৫টি দেশের ফুটবল ফেডারেশন, ইউরোপিয়ান ক্লাব অ্যাসোসিয়েশন ও ইউরোপিয়ান লিগগুলো। সেখানেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ

চট্টগ্রামে জিপিএইচ ইস্পাতের কারখানায় ৭ শ্রমিক দগ্ধ বেড়ায় ট্রেনে কাটা পড়ে চিকিৎসকের মৃত্যু নুরের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে রংপুরে মানববন্ধন ভারতে আরো ৮৩ হাজার করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১০৮৫ শর্ত সাপেক্ষে বায়রার কার্যনির্বাহী কমিটির মেয়াদ বাড়ল ১ বছর বীমা কোম্পানির অফিসে ঝটিকা অভিযান চলবে রোহিঙ্গা প্রত্যাবাসন প্রতিশ্রুতি পূরণ না করায় প্রশ্নবিদ্ধ মিয়ানমার ‘পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবেন’ মাছের উৎপাদন বাড়ানোর নতুন পদ্ধতি ‘বায়োফ্লক’ সক্ষমতা বাড়াতে ৭৩টি আধুনিক বিওপি স্থাপন করবে বিজিবি ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করায় এলাকাবাসীর মামলায় যুবক গ্রেফতার

সকল