২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনা আক্রান্ত শিশুদের সহযোগিতায় পগবা

শিশুদের সহযোগিতায় ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবা - ছবি : সংগৃহীত

করোনভাইরাসে আক্রান্ত শিশুদের সহযোগিতায় এবার এগিয়ে এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবা। সামাজিক যোগাযোগ মাধ্যম অর্থ তহবিল গঠনের মাধ্যমে তিনি কোভিড-১৯ আক্রান্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। ইউনিসেফের মাধ্যমে তিনি অর্থ সাহায্য করতে চান বলে জানিয়েছেন। এজন্য ফরাসি এই মিডফিল্ডারের লক্ষ্য ইউনিসেফকে ২৭ হাজার পাউন্ড তুলে দেয়া।

বিশ্বকাপ জয়ী পগবা রোববার তার ২৭তম জন্মদিনে এ সম্পর্কে লিখেছেন, ‘আজ আমার জন্মদিন। আমি, আমার পরিবার ও বন্ধুরা ভালো আছে। কিন্তু এই মুহূর্তে অনেকেই অসুস্থ। বিশ্বব্যপি অনেকেই আজ এই ভাইরাসে আক্রান্ত, এদের মধ্যে শিশুরাও রয়েছে। এটি মহামারী আকারে রূপ নিয়েছে। বিশেষ করে দরিদ্র মানুষ ও শিশুরাই এতে ক্ষতিগস্থ হচ্ছে বেশি। বিশেষ কিছু মেডিকেল সামগ্রী সরবরাহ করে ইউনিসেফ আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে। তাদেরকে স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন ধরনের সতর্কতমূলক পরামর্শ দিচ্ছে।

এই মুহূর্তে আমাদের সকলের এক হয়ে কাজ করতে হবে। এই ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে।’

তহবিলে জমা হওয়া অর্থ দিয়ে স্বাস্থ্যকর্মীদের জন্য গ্লাভস, সার্জিকাল মাস্ক ও বিশেষ প্রতিরোধকারী চশমা কেনা হবে বলে পগবা জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পগবার অর্থ সংগ্রহের ঘোষণা দেবার ঘন্টা খানেকের মধ্যেই দুই হাজারেরও বেশি পাউন্ড জমা হয়ে গেছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল