২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রোনালদিনহোকে মেসির সাহায্যের খবর ভূয়া

মেসির রোনালদিনহোকে সাড়ে ২৭ কোটির সাহায্যের খবর ভূয়া - ছবি : সংগৃহীত

ভূয়া পাসপোর্ট ব্যবহার করে প্যারাগুয়ে ঢোকার অপরাধে এক সপ্তাহ আগে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার রোনালদিনহোকে আটক করা হয়। এ অপরাধে তাকে ৬ মাসের করাদণ্ড দেয়া হয়েছে।

তাকে মুক্ত করার জন্য আর্জেন্টিনার তারকা খেলোয়াড় লিওনেল মেসি চারজন শীর্ষ আইনজীবী নিয়োগ করছেন এবং এর জন্য ৩.২৫ মিলিয়ন ডলার বা ২৭ কোটি ৫৫ লাখ ৩৫ হাজার ব্যয় করবেন বলে গুঞ্জন ওঠে।

তবে মেসির উপদেষ্টা এ বিষয়টি অস্বীকার করেছেন । তিনি বলেছেন, রোনালদিনহোর কারাদণ্ডের বিষয়টি মেসিকে আঘাত করেছে ঠিকই,কিন্তু মেসি তাকে মুক্ত করার জন্য আর্থিভাবে সাহাজ্য করবেন বিষয়টি সত্য নয়।

এদিকে ব্রাজিলিয়ান লিজেন্ড রোনালদিনহোর কারাদণ্ডের বিপক্ষে নতুন করা আবেদন খারিজ হয়ে গেছে।

সাবেক বার্সেলনা ও এসি মিলানের এই তারকা খেলোয়াড় জানান, বাড়িতে আটক থাকার আবেদন খারিজ করে দিয়ে তাকে জেল হাজতে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্যারাগুয়ে আপিল কোর্ট জানিয়েছে, সাবেক এই ফুটবলার কারাগারের অবস্থা মধ্যম থেকে উচ্চ করার জন্য আবেদন করেছেন।

এর আগে তার ভাই রবার্তোও প্যারাগুয়ের রাজধানীর এই কারাগারের পরিবেশ উন্নত করার জন্য আবেদন করেছিলেন তবে তার আবেদন খারিজ করে দেয়া হয়।

এই সিদ্ধান্ত তাদের দুজনকে ৬ মাসের জন্য কারাগারে থাকা আরো নিশ্চিত হয়ে গেল।

রোনালদিনহোকে জেল থেকে মুক্ত করার জন্য তার আইনজীবীরা সম্পত্তি অফার করেছিলেন। রোনালদিনহো ও তার ভাইয়ের পাসপোর্ট কেলেঙ্কারীর আনুষ্ঠানিক তদন্ত করার জন্য এক ডজনেরও বেশি লোক নিয়োগ দেয়া হয়েছে।

সূত্র : দি সান


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল