২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্রিমিয়ার ও চ্যাম্পিয়ন্স লিগের সব ম্যাচ স্থগিত

প্রিমিয়ার ও চ্যাম্পিয়ন্স লিগের সব ম্যাচ স্থগিত - সংগৃহীত

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে শুক্রবার প্রিমিয়ার লীগ এবং চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ স্থগিত ঘোষণা করা হয়েছে।

প্রিমিয়ার লিগের পাঁচটি ক্লাব জানিয়েছে যে তাদের দলের কিছু খেলোয়াড় এবং স্টাফ সেলফ আইসোলেশনে রয়েছেন। আর্সেনাল কোচ মাইকেল আর্তেতার করোনাভাইরাস ধরা পড়েছে। ইংল্যান্ডে আগামী ৩ এপ্রিল পর্যন্ত ম্যাচ বন্ধ থাকবে।

এদিকে উয়েফা জানিয়েছে যে, আগামী সপ্তাহের সবগুলো ম্যাচ বন্ধ থাকবে। আগামী বুধবার বায়ার্ন মিউনিখ ও চেলসি এবং বার্সেলোনা ও নাপোলির মধ্যে ম্যাচ হওয়ার কথা ছিল।

এছাড়া যুভেন্তাস ও রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচ ইতিমধ্যেই স্থগিত করা হয়েছে। কেননা এই দুই ক্লাবের খেলোয়াড়রা কোয়ারেন্টাইনে রয়েছেন।

এদিকে প্রাণঘাতী ‘কোভিড-১৯’ রোগে আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে। ওয়ার্ল্ডওমিটার্সের তথ্যানুসারে, সারা বিশ্বে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত কোভিড-১৯ রোগে ৫ হাজার ৮২ জন মারা গেছেন। এ ছাড়া এ রোগে এখন পর্যন্ত বিশ্বব্যাপী ১ লাখ ৩৮ হাজার ২৭১ জন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৭০ হাজার ৭১৯ জন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। এছাড়া ৬২ হাজার ৪৭০ জন বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল