৩১ মার্চ ২০২০

প্রিমিয়ার ও চ্যাম্পিয়ন্স লিগের সব ম্যাচ স্থগিত

প্রিমিয়ার ও চ্যাম্পিয়ন্স লিগের সব ম্যাচ স্থগিত - সংগৃহীত

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে শুক্রবার প্রিমিয়ার লীগ এবং চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ স্থগিত ঘোষণা করা হয়েছে।

প্রিমিয়ার লিগের পাঁচটি ক্লাব জানিয়েছে যে তাদের দলের কিছু খেলোয়াড় এবং স্টাফ সেলফ আইসোলেশনে রয়েছেন। আর্সেনাল কোচ মাইকেল আর্তেতার করোনাভাইরাস ধরা পড়েছে। ইংল্যান্ডে আগামী ৩ এপ্রিল পর্যন্ত ম্যাচ বন্ধ থাকবে।

এদিকে উয়েফা জানিয়েছে যে, আগামী সপ্তাহের সবগুলো ম্যাচ বন্ধ থাকবে। আগামী বুধবার বায়ার্ন মিউনিখ ও চেলসি এবং বার্সেলোনা ও নাপোলির মধ্যে ম্যাচ হওয়ার কথা ছিল।

এছাড়া যুভেন্তাস ও রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচ ইতিমধ্যেই স্থগিত করা হয়েছে। কেননা এই দুই ক্লাবের খেলোয়াড়রা কোয়ারেন্টাইনে রয়েছেন।

এদিকে প্রাণঘাতী ‘কোভিড-১৯’ রোগে আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে। ওয়ার্ল্ডওমিটার্সের তথ্যানুসারে, সারা বিশ্বে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত কোভিড-১৯ রোগে ৫ হাজার ৮২ জন মারা গেছেন। এ ছাড়া এ রোগে এখন পর্যন্ত বিশ্বব্যাপী ১ লাখ ৩৮ হাজার ২৭১ জন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৭০ হাজার ৭১৯ জন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। এছাড়া ৬২ হাজার ৪৭০ জন বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। সূত্র: ইউএনবি


আরো সংবাদ