২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কোয়ারেন্টাইনে রোনালদো, আক্রান্ত জুভেন্টাস ডিফেন্ডার

কোয়ারেন্টাইনে রোনালদো, আক্রান্ত জুভেন্টাস ডিফেন্ডার - ছবি : সংগৃহীত

করোনাভাইরাস ধরা পড়েছে ইতালীয় ফুটবল ক্লাব জুভেন্টাসের সেন্টার-ব্যাক দানিয়েলে রুগানির। বৃহস্পতিবার ক্লাবের পক্ষ থেকে এক ঘোষণায় একথা জানানো হয়েছে। এদিকে রুগানির সংস্পর্শে আসা ক্লাবের অন্যান্যদেরও নিয়ম অনুযায়ী আলাদা করে রাখা হয়েছে। পর্তুগালের মাদেইরাতে নিজ বাড়িতে স্বেচ্ছা কোয়রেন্টাইনে আছেন ক্লাবটির সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

অসুস্থ মাকে দেখতে দেশে ফিরেছিলেন সিআরসেভেন। সেখানে বসেই তিনি খবর পান সতীর্থ রুগানির কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের খবর। দ্রুত নিজেকে কোয়ারেন্টাইনে বন্দী করেন এই তারকা ফুটবলার। দর্শকশূন্য মাঠে গত রোববার ইন্টার মিলানের বিপক্ষে জুভেন্টাসের ২-০ গোলে জয়ের পর মাদেইরাতে ফিরেছিলেন রোনালদো। ওই ম্যাচের দিন একই ড্রেসিং রুমে ছিলেন রোনালদো-রুগানি। যে কারণেই এই সতর্ককতা।

জুভেন্টাস ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ২৫ বছর বয়সী সেন্টার ব্যাক রুগানি সংক্রমণের শিকার। তবে তার মাঝে এখনও অসুস্থতার কোনো উপসর্গ দেখা যায়নি। চলতি মৌসুমে রুগানি জুভেন্টাসের হয়ে সাতটি ম্যাচে অংশগ্রহণ করেছেন। ক্লাবের হয়ে সিরি আ লিগে চারটি শিরোপা জিতেছেন ইতালিয়ান এই সেন্টার-ব্যাক। ইতালি জাতীয় দলের হয়ে খেলেছেন সাতটি ম্যাচ।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, পুরো জুভেন্টাস দলই আগামী দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকবে। ফলে আগামী ১৭ মার্চ লিওঁর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচের জন্য তাদের দল গঠন করাই এখন সমস্যার মুখে পড়েছে। ইতালিতে করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়ে চলছে। ইতোমধ্যে আগামী ৩ এপ্রিল পর্যন্ত দেশটিতে সব ধরনের খেলা স্থগিত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল