২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রিমিয়ার লিগের ট্রফি জিতবে লিভারপুল: পগবা

-

লিভারপুল যেভাবে খেলেছে সে হিসেবে প্রিমিয়ার লিগে তাদের বর্তমান অবস্থান প্রত্যাশিত ছিলো বলে মন্তব্য করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মিড ফিল্ডার পল পগবা। ক্লাবটি প্রিমিয়ার লিগে ট্রফির প্রত্যাশা করতেই পারে বলে মনে করেন এই ফরাসি ফুটবল তারকা।

ইএসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি মঙ্গলবার বলেন,‘আমরা ছাড়া অন্য কেউ ট্রফি জিতুক সেটা আমরা চাইনা। কিন্তু একজন ফুটবল প্রেমি হিসেবে আমাকে স্বীকার করতেই হচ্ছে যে আজ  তারা (লিভারপুল) যেখানে আছে এ জায়গা তাদের প্রাপ্য।

তিনি আরও বলেন, ‘পয়েন্ট টেবিলে তারা এখন শীর্ষে। এই লিগে একটি খেলায়ও হার নেই তাদের। তারা প্রিমিয়ার লিগ ট্রফি থেকে মাত্র এক হাত দূরে আছে। তারা গতবার যে চ্যাম্পিয়নস লিগ জিতল তার চেয়ে এবার আরও ভালো খেলছে।

উল্লেখ্য পল পগবা বক্সিং করতে গিয়ে ইঞ্জুরির স্বীকার হয়েছেন। সে কারণে প্রিমিয়ার লিগে খেলতে পারছেন না। তবে আগের চেয়ে তিনি এখন সুস্থ। সম্প্রতি তার ইনস্ট্রাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে ব্যায়াম করতে ও দৌঁড়াতে দেখা গেছে।

ইংল্যান্ডের পেশাদার ফুটবল ক্লাবগুলোর মধ্যে লিভারপুল অন্যতম। চলতি প্রিমিয়ার লিগে এ পর্যন্ত একটি ম্যাচও তারা হারেনি। এ বছর নিজেদর মাঠে অনুষ্ঠিত ১৮ ম্যাচেই জিতেছে দলটি। 

সূত্র: ইএসপিএন


আরো সংবাদ



premium cement