২৯ মার্চ ২০২০

বুকে জড়িয়ে ধরেছিল মেসি! কোনো দিন জার্সি ধোবেন না এই ফুটবলার

বুকে জড়িয়ে ধরেছিল মেসি! কোনো দিন জার্সি ধোবেন না এই ফুটবলার - ছবি : সংগ্রহ

অনেকে হয়তো বলবেন, পাগলামি করছেন। তবে খেলা অন্ত প্রাণ মানুষ নিশ্চয়ই তার আবেগ, ভালবাসা বুঝবে! মার্টিন ব্রাথওয়েট এখনো বিশ্ব ফুটবলে চেনা নাম নয় হয়তো। তবে তিনি দিন-রাত এক করে চেষ্টা করছেন চেনা হয়ে উঠতে। বার্সেলোনায় যোগ দেয়ার পর এবার নিজেকে প্রমাণ করার চেষ্টায় মরিয়া হয়ে উঠেছেন ড্যানিশ এই স্ট্রাইকার। লিওনেস মেসির পাশে খেলেন। তাই দায়িত্ব যে বড়, সেটা জানেন মার্টিন। আর তাই নিজেকে প্রমাণ করার তাগিদ আরো বেড়েছে বলে জানিয়েছেন তিনি।

লেগানেস থেকে বার্সায় যোগ দেন ব্রাথওয়েট। গ্রিজমানের বদলি হিসেবে তিনি মাঠে নেমেছিলেন। বার্সার জার্সিতে মাঠে নামতে পারাটা স্বপ্নের মতো বলে জানিয়েছেন মার্টিন। শনিবার রাতে লা লিগায় এইবার-এর বিরুদ্ধে গোল উৎসব করেছেন বার্সা। চার গোল দিয়েছেন মেসি। আর মেসির চতুর্থ গোলটিতে অবদান রয়েছে মার্টিনের। তার পাস থেকে গোল করেন মেসি। এর পর মেসি তাকে ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই জড়িয়ে ধরা কোনো দিন ভুলতে পারবেন না বলে জানিয়েছেন মার্টিন। বার্সা এদিন জিতেছে ৫-০ গোলে।

ম্যাচ শেষে ব্রাথওয়েট বলেছেন, ''মেসি অভিনন্দন জানিয়েছে। ক্লাবে যোগ দেয়ার পর থেকে মেসিকে পাশে পেয়েছি। ও সবসময় পরিস্থিতি সহজ করার চেষ্টা করেছে। অসাধারণ মানুষ। পাস দেয়ার সময়ও ও আমাকে খুঁজেছে। আমার কাছে এর থেকে বড় কিছু আর নেই। আমার ক্রস থেকে ও গোল পেয়েছে। তবে তার থেকেও আমি বেশি খুশি অন্য কারণে। মেসি আমাকে বুকে জড়িয়ে ধরেছে। এই জার্সিটা আমি আর কোনো দিন পরিষ্কার করব না।''
সূত্র : জি নিউজ


আরো সংবাদ

করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনের সময় কি ভাইরাস ছড়ায়? করোনা বিপর্যয়ে জার্মানির অর্থমন্ত্রীর আত্মহত্যা যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ দক্ষিণ চট্টগ্রামের ৮ উপজেলায় জেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু বগুড়ায় করোনা সন্দেহে দুই রোগী হাসপাতালে ভর্তি বাংলাদেশে প্রথম : প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে বাড়ি ফিরছেন করোনামুক্ত প্রবাসীরা ফরিদপুরে সন্দেহভাজন তিনজনের কেউই করোনা আক্রান্ত নন এক লাখ পরিবারের দায়িত্ব নিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী ও গাসিক মেয়র বগুড়ায় ভিপি সাইফুলের খাদ্য সামগ্রী বিতরণ টংগীবাড়ি ও শ্রীনগর উপজেলায় ব্যক্তি উদ্যোগে পিপিই বিতরণ

সকল

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)