২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাংলাদেশ আসছেন ব্রাজিলের বিশ্বকাপ তারকা জুলিয়াস সিজার

-

বাংলাদেশে আসছেন ব্রাজিলের সাবেক গোলরক্ষক জুলিয়াস সিজার। তিনি আসছেন ২২ জানুয়ারি এবং ২৩ জানুয়ারি বঙ্গবন্ধু গোল্ডকাপ ইন্টারন্যাশনাল ফুটবল টুর্নামেন্টে আন্তর্জাতিক ফুটবল সংস্থা ফিফার লিজেন্ড হিসেবে আসরের দ্বিতীয় সেমিফাইনালে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু স্টেডিয়ামে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন সূত্রে এ তথ্য জানা গেছে।

আরো জানা যায়, ২৩ জানুয়ারি তিনি বেরাইদে অবস্থিত ফর্টিস গ্রুপ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের একাডেমিতে যাবেন। এরপর বাফুফের টার্ফের বাংলাদেশ মহিলা ফুটবল দলের সাথে অনুশীলন দেখবেন। রাতেই তিনি আবার ফিরে যাবেন।

২০০৬, ২০১০ ও ২০১৪ সালের বিশ্বকাপে তিনি ব্রাজিলের গোলকিপার হিসেবে দলে ছিলেন। ২০১৮ সালে ফুটবলকে বিদায় জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল